বাংলা সিরিয়াল

‘না না মরবে না, বুকে হাত চাপা দিয়ে হলেও ডাইরেক্টর বাঁচিয়ে দেবে’,‘জগদ্ধাত্রী মা কালীর কাছে গিয়ে বলবে তোমার মেয়ে নয় আর আমি, তখন জগদ্ধাত্রীর মাথার উপর সিঁদুর পড়বে!’-জগদ্ধাত্রীর জীবন বিপর্যয়ের প্রোমোতে স্বয়ম্ভুর মৃত্যু দৃশ্য দেখে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জির রসায়ন দর্শককে মুগ্ধ করেছে। একই সাথে এই ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর কেমিস্ট্রিতেও মজেছেন দর্শক! ছোট থেকে সব সময় অবহেলার শিকার হওয়ার জগদ্ধাত্রীর জীবনে স্বয়ম্ভুই হলো প্রধান সহায়,এই স্বয়ম্ভুই তার বন্ধু, এখন স্বয়ম্ভু তার স্বামীও। প্রথমে স্বয়ম্ভুকে তার বাবার পরিচয়,পরিবারের ভালোবাসা ফিরিয়ে দিতে মিথ্যে বিয়ের নাটক করলেও এখন জগদ্ধাত্রীর সাথে স্বয়ম্ভুর সত্যিকারের বিয়ে হয়েছে। প্রথমদিকে এই ধারাবাহিকে দেখানো হয়েছিলো স্বয়ম্ভু শুধু নীরবে জগদ্ধাত্রীকে ভালোবেসে গেছে, কিন্তু এখন জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু কে ভালোবেসে ফেলেছে আর এই সময়ে স্বয়ম্ভুর জীবন সংশয় উপস্থিত হয়েছে। কিছু গুন্ডা স্বয়ম্ভুকে পিছন থেকে গুলি করে আর স্বয়ম্ভু কোমায় চলে যায়, ডাক্তাররা জানায় তার জীবন বিপন্ন। যদিও কৌশিকী মুখার্জির বিশ্বাস, এই পৃথিবীতে জগদ্ধাত্রী যতদিন শ্বাস নেবে স্বয়ম্ভুও ততদিন শ্বাস নেবে। তবে সাম্প্রতিক কালের প্রোমো দেখে ঘুম উড়েছে দর্শকের।

বর্তমানে এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রী দুটো গুন্ডার পিছনে ছুটছে, তারপর সেই গুন্ডাদের দিকে বন্দুক তাক করে সে বলছে যে, স্বয়ম্ভুকে যারা পিছন থেকে গুলি মেরেছে তাদেরকে যদি শ্যুট করতে না পারি, তাহলে আমার নাম জ্যাস নয় আর তখনই হাসপাতালে ভর্তি হওয়া স্বয়ম্ভুর হার্টবিট বেড়ে যায় আর ডাক্তার রাজনাথ মুখার্জীকে বলে স্বয়ম্ভু আর নেই। এরপর হাসপাতাল থেকে জগদ্ধাত্রীর কাছে ফোন আসে যে স্বয়ম্ভু আর নেই! জগদ্ধাত্রী তখন আর্তনাদ করে ওঠে! এরপর জগদ্ধাত্রী ধারাবাহীকে কি হবে তা দেখতে গেলে অবশ্যই জি বাংলায় সন্ধ্যে সাতটায় নজর রাখতে হবে, কিন্তু স্বয়ম্ভু মারা যাওয়ার এই টান টান উত্তেজনা পর্বের প্রোমো দেখার পরে দর্শক কী বলছেন জানেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টি নিয়ে পোস্ট করে লিখেছেন যে, “সত্যি কি তাহলে মারা জাবে স্বয়ম্ভু জানতে হলে দেখুন জগদ্ধাত্রীর জীবনে বিপর্যয়!
দেখুন #Jagaddhatri 3rd July @ 7:00pm শুধুমাত্র #ZeeBangla-র পর্দায়।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“না না মরবে না বুকে হাত চাপা দিয়ে হলেও ডাইরেক্টর বাঁচিয়ে দেবে” আরেকজনের বক্তব্য,“জগদ্ধাত্রী এবার মা কালী কাছে গিয়ে
বলবে আজ থেকে তোমার মেয়ে নয় বলে
চলে যাবে। জগদ্ধাত্রী মাথায় উপর সিঁদুর পড়বে।”(বলাই বাহুল্য এটি জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলোর সিন)।

Back to top button

Ad Blocker Detected!

Refresh