ব্যবসা ও বাণিজ্য

১০০ কোটি মূল্যের গাড়ি কিনে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিলেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি, মুকেশ আম্বানিকেও বড়লোকি চালে পেছনে ফেলছেন তিনি

ভারত তথা সারা বিশ্বের ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম একজন হলেন মুকেশ আম্বানি। আর মুকেশ আম্বানির পরিচয়ের কারণে তার পরিবারের বাকি সদস্যরাও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’, রিলায়েন্স ফাউন্ডেশন, সহ রিলায়েন্সের একাধিক দায়ভার একা হাতে দক্ষভাবে সামলান তিনি। বর্তমানে ধনী ব্যক্তিদের তালিকা ১২ নম্বর স্থানে রয়েছে আম্বানির পরিবার। বর্তমানে তাদের মোট সম্পত্তির পরিমাণ ৮২.৯ বিলিয়ন। ১৯৮৫ সালে নিতা আম্বানি কে বিয়ে করেন মুকেশ আম্বানি। বর্তমানে তিন সন্তানের বাবা-মা তাঁরা। আকাশ, ঈশা ও অনন্ত। একজন ধনী পরিবারের বউ হওয়ার কারণে তার টাকা-পয়সার কখনোই কোন অভাব হয়না।

নীতা আম্বানির বিলাসবহুল জীবন কাটানো নিয়ে এর আগেও বহুবার চর্চা হয়েছে তিনি একটা করে নেন দু’বারের বেশি পড়েন না। তারা সমস্ত কিছুই দামি দামি ব্র্যান্ডের। বিশ্বের সবচেয়ে দামি এবং সুন্দর ব্র্যান্ড ‘পেড্রো গার্সিয়া’, ‘জিমি চু’, ‘পেলমোদা’ ও ‘মেরিলিনের’ জুতা রয়েছে তার কাছে। তুমি এত কিছুর মাঝেও নীতা আম্বানির গাড়ির প্রতি একটি আলাদা আকর্ষণ রয়েছে। গাড়ি কালেকশন এর বিশেষ শখ হয়েছে তার। তবে সম্প্রতি একটি দামি বিলাসবহুল গাড়ি কিনে দেশের সকল মানুষকে চমকে দিয়েছেন নিতা আম্বানি। সম্প্রতি নিতা আম্বানি “অডি এ ৯ চামেলিওন” গাড়িটি কিনেছেন৷ এই গাড়ির দাম ৯০ কোটি টাকা।

এটি এই নামি কোম্পানির একটি বিশেষ ইউনিটের গাড়ি যার মাত্র কয়েকটি সংস্করণ বাজারে রয়েছে। এই গাড়ি আমাদের দেশে পাওয়া যায়না। সুদূর মার্কিন থেকে এই গাড়ি আনিয়েছেন নিতা। যার কারণে এর দাম আরও বেড়ে দাঁড়িয়েছে প্রায় ১০০ কোটি টাকা। নিজের অফিসের কাজে যাওয়ার জন্যই এই গাড়ি ব্যবহার করেন তিনি।

Back to top button