Bollywood

‘সব রহস্যজনক মৃত্যু কুপার হাসপাতালেই কেন হয়’! সুশান্ত সিং রাজপুত ও সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর ঘটনায় রহস্যজনক মিল পাচ্ছেন নেটিজেনরা

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বলিউডকে শোকস্তব্ধ করে দিয়ে পরলোকগমন করেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মাত্র ৪০ বছর বয়সেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তার। তার এই অকাল প্রয়াণ মেনে নিতে পারছেন না তার অনুগামীরা। প্রসঙ্গত ‘বিগ বস ১৩’ থেকে শুরু করে একাধিক রিয়েলিটি শো এর পাশাপাশি ছোটপর্দায় নানান জনপ্রিয় কাজ করেছেন এই প্রতিভাবান অভিনেতা। তাই তার মৃত্যু যারপরনাই ব্যথিত করেছে অনুগামীদের।

তবে এর পাশাপাশি উঠে এসেছে অনেক রহস্যজনক প্রশ্ন। কারণ এদিন সিদ্ধার্থের পরিবারের তরফে জানানো হয় বাড়িতে তার হার্ট অ্যাটাক হওয়ার পরে তাকে নিয়ে যাওয়া হয়েছিল মুম্বাইয়ের কুখ্যাত কুপার হসপিটালে যে হসপিটালে নিয়ে গিয়ে মৃত ঘোষণা করা হয়েছিল আরেক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকেও। এর পরেই নেটিজেনদের নানান অভিযোগের তীরে বিদ্ধ হতে হয় কুপার হাসপাতালকে।

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন প্রতিভাবান অভিনেতাদের মৃত্যুর নেপথ্যে রয়েছে এই হসপিটাল। পাশাপাশি সিদ্ধার্থের অনুগামীরা মনে করছেন যত দ্রুত সম্ভব এই হসপিটালের রহস্য উন্মোচন করা উচিত। যাতে আর কোনো প্রতিভাবান অভিনেতার এখানে রহস্যজনকভাবে মৃত্যু না হয়।

তবে এখনো পর্যন্ত সিদ্ধার্থ শুক্লার মৃত্যু নিয়ে কোনো রহস্য দানা বাঁধেনি। কারণ হাসপাতালে চিকিৎসকদের জানানো হয়েছে ময়নাতদন্তের পর তারা মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলতে পারবেন। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পিছনে পাচ্ছেন রহস্যের আঁচ।

Back to top button