Bollywood

‘স্বাস্থ্য সম্পর্কে বেসিক কিছু নিয়ম মেনে চলা উচিত’! অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকপ্রকাশ করে জানালেন মদন মিত্র

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে অকালপ্রয়াণ ঘটেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। তার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। অজয় দেবগন, শিল্পা শেট্টি, মাধুরী দীক্ষিত, রিতেশ দেশমুখ থেকে শুরু করে ফারহা খান সহ হিন্দি টেলিভিশনের প্রায় সকল জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা সিদ্ধার্থের মৃত্যুতে তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন ইতিমধ্যেই। এবার তার মৃত্যু নিয়ে মুখ খুলে শোক প্রকাশ করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র।

প্রকৃতপক্ষে মদন মিত্র রাজনীতির জগতের লোক হলেও বিনোদন জগতের সঙ্গে তার সম্পর্ক অতি ঘনিষ্ঠ। টলিউড অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সকলেরই জানা। তবে এদিন সিদ্ধার্থের মৃত্যুর পর শোক প্রকাশ করে তিনি বুঝিয়ে দিয়েছেন যে বলিউড সম্পর্কেও তিনি সমানভাবে অবগত।

সোশ্যাল মিডিয়ায় এদিন একটি পোষ্টের মাধ্যমে তিনি জানান এত কমবয়সী এক অভিনেতার এভাবে মৃত্যু দেখে তিনি স্তম্ভিত। পাশাপাশি শোকজ্ঞাপন করার সাথে সাথে তিনি এটাও জানিয়েছেন যে স্বাস্থ্য সম্পর্কে আমাদের উচিত বেসিক কিছু নিয়ম মেনে চলা। প্রসঙ্গত যদিও সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর নিশ্চিত কারণ এখনো পর্যন্ত জানা যায় নি, তবে ডাক্তারদের তরফে জানানো হয়েছিল তারা মনে করছেন হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অভিনেতার।

এদিন নেটিজেনদের একটি বড় অংশ বলছেন মদন মিত্র হয়তো পরোক্ষে তার পোষ্টের মাধ্যমে এটাই বলতে চেয়েছি যে শরীর স্বাস্থ্য কিভাবে সুস্থ রাখতে হয় তা তার থেকেই আমাদের শেখা উচিত। কারণ ছেষট্টি বছর বয়সেও তার ফিটনেস পাল্লা দিতে পারে যেকোনো তরুণকে। তাই মদন মিত্র শরীর নিয়ে কোন টিপস দিলে নেটিজেনরা তাকে গুরুত্বের সঙ্গেই বিবেচনা করছেন।

Back to top button