বলিউড

অবশেষে সামনে এল সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের রিপোর্ট! মৃত্যুর কারণ জেনে হতবাক নেটিজেনরা, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

গতকাল মাত্র ৪০ বছর বয়সেই হার্ট অ্যাটাকের কারণে অকাল প্রয়াণ ঘটেছে জনপ্রিয় বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। যদিও তার মৃত্যুর পর অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে তুলনা করে অনেকেই নানান রহস্য খুঁজেছিলেন গোটা ঘটনায়, তবে সিদ্ধার্থের পরিবারের তরফে যে কুপার হাসপাতালে অভিনেতাকে প্রাথমিকভাবে নিয়ে যাওয়া হয়েছিল সেই হাসপাতালের সিনিয়র চিকিৎসকরা জানিয়েছিলেন ময়নাতদন্তের রিপোর্ট সামনে না এলে তারা মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলতে পারবেন না।

অবশেষে আজ তারা হাতে পেয়েছেন সিদ্ধার্থ শুক্লার ময়না তদন্তের ফলাফল। এরপর হাসপাতালের তরফে জানিয়ে দেওয়া হয় অভিনেতার শরীরে কোনো ক্ষত বা আঘাতের চিহ্ন ময়না তদন্তের মাধ্যমে পাওয়া যায়নি। তাই তদন্তকারীরা মনে করছেন এটি একটি স্বাভাবিক মৃত্যু।

তবে একাধিক সংবাদমাধ্যমের ভিন্ন ভিন্ন খবরের ফলে ইতিমধ্যেই ধোঁয়াশা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এক বেসরকারি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর যে অভিনেতা নিয়মিত ঘুমের ওষুধ খেতেন এবং অতিরিক্ত পরিমাণে ওষুধ খাওয়ার ফলেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তার।অপরদিকে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন শরীর নিয়ে অতি সচেতন সিদ্ধার্থ অতিরিক্ত পরিমাণে শরীর চর্চা করতেন। তার ফলেই এই বিপত্তি ঘটেছে। তবে এদিনের ময়নাতদন্তের রিপোর্ট কিন্তু রহস্যময় মৃত্যু সম্ভাবনা কে একেবারেই উড়িয়ে দিয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button