ভাইরাল

কষ্টে বুক ফেটে যাচ্ছে, অঝোরে কাঁদলেন অরিজিৎ! কিন্তু কেনো? ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অরিজিৎ সিং, এখন যাঁর নাম ছড়িয়ে গিয়েছে গোটা বিশ্বে। তবে এমন জগৎ খ্যাত নাম কী কখনো রাতারাতি হতে পারে? না তো? হ্যাঁ ঠিকই এই সাফল্যের পেছনে থাকে দীর্ঘ দিনের ধৈর্য, কর্ম, নিষ্ঠা, অধ্যবসায়। পরিশ্রম, ব্যর্থতা আরো কত কিছু। এসব কথা তো সকলেরই জানা। কিন্তু হঠাৎই এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে স্পষ্ট গায়কের দুঃখ। সেই ভিডিও যেনো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওটি ২০০৫ সালের। আসলে এই সালেই এক রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু সেই শোয়ের শুরুর দিকেই বাদ পড়তে হয় তাঁকে। কিন্তু এই ঘটনায় অবাক হয়েছিলেন সকলেই। সেদিন মন খারাপ হয়ে যায় তিন বিচারক অর্থাৎ শঙ্কর মহাদেবন, জাভেদ আখতার ও কেকে’র। কারণ কেউ ভাবতে পারেননি যে এমন ঘটনা হতে পারে।

এই মুহূর্তে বিচারকরা নিজেরাই স্বীকার করে নেন যে দর্শকের এই বিচার হওয়ার অর্থ তাঁদেরই ব্যর্থতা। স্বয়ং বিচারকদের এই কথা শুনেই যেনো স্থির রাখতে পারেননি অরিজিৎ। অঝোরে সকলের সামনে কেঁদে ফেলেন তিনি। অরিজিতের জীবনের এই ব্যর্থতার ঘটনা সকলেরই জানা উচিত। কারণ শুধু বাইরের চাকচিক্য দেখলেই তো আর হবে না। পেছনের ঘটনাও সামনে আসতে হবে।

তবে এদিন জাভেদ আখতার মনে সাহস জুগিয়েছিলেন তাঁর। জাভেদের কথায়, ‘মনে হচ্ছে যেন তুমি হারতেই চেয়েছিলে। যদি নিজেই জিততে না চাও, তাহলে এই জীবন তোমায় জিততে দেবে না। নিজের মধ্যে সাহস বাঁচিয়ে রাখ, সব ঠিক হবে’। প্রসঙ্গত জীবনের প্রথম থেকে এখনো প্রচার থেকে দূরেই থাকতে পছন্দ করেন অরিজিৎ। বিশ্ব জোড়া খ্যাতি হওয়ার পরেও এখনো তিনি একেবারে মাটির মানুষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh