টলিউড

‘গরীবের মমতা’ – নীল পাড় সাদা শাড়ি পড়ে পায়ে হাওয়াই ছুটি দিয়ে একেবারে যেন হুবহু মমতা, সাজলেন সায়নী! ছবি প্রকাশে আসতেই শুরু সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ

নীলপাড় সাদা শাড়ি আর পায়ে হাওয়াই চটি এই পোশাকের কথা উঠলে কার মুখ মনে পড়ে? হ্যাঁ ঠিকই, শাসক দলনেত্রী তথা বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বরাবর তাঁকে তাঁর রাজনৈতিক ক্যারিয়ারের এই পোশাকেই দেখা গিয়েছে। শুধু কী তাই নীল আর সাদা রংয়ের প্রতি মুখ্যমন্ত্রীর প্রীতি দেখা গিয়েছে গোটা রাজ্যে। কিন্তু এবার একেবারে দিদির আদলেই সাজতে দেখা গেল তাঁর দলের আরেক যুবনেত্রী সায়নী ঘোষকে।

হয়তো জানবেন শুক্রবার নিজের কালীঘাটের বাড়িতে একটি দলীয় বৈঠক দেখেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিনের সেই বৈঠকে মুখ্যমন্ত্রীর অবিকল সাজেই দেখা যায় সায়নীকে।

এই দিন হুবহু গারো নীল রঙের পার সাদা শাড়ি আর তার সাথে সেই গারো নীল রঙের ব্লাউজ, আর পায়ে হাওয়াই চপ্পল। এই রূপেই দেখা গেল তাঁকে। ব্যতিক্রম বলতে মুখ্যমন্ত্রীর মতো খোপার বদলে নিজের মতো করে উঁচু করে খোঁপা বেঁধেছেন। সাথে ছিল সানগ্লাস। আর হালকা মেকআপ।

হঠাৎ করে সায়নীর এই সাজ দেখে অনেকেই মজা করে বলেছেন, ‘মডার্ন মমতা বন্দ্যোপাধ্যায়’ মনে হচ্ছে। আবার কেউ কটাক্ষ করে, সায়নী নাকি ‘গরীবের মমতা’। আবার এর আগে তাঁর বক্তৃতার ধরণের সঙ্গেও অনেকেই তৃণমূল সুপ্রিমোর বক্তৃতার মিল পেয়েছিলেন।

প্রসঙ্গত অভিনেত্রী খুব অল্প কয়েক দিন হল রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। প্রথমদিকে বামমনস্ক হিসেবে পরিচিতি পেলেও হঠাৎ করে একুশের বিধানসভা ভোটে ভুল বদলে ফেলেন তিনি। ভোটে দাঁড়ান কিন্তু জয় আসেনা। কিন্তু দলের প্রতি তাঁর নিষ্ঠা এবং মানুষের প্রতি তাঁর পরিশ্রম দেখে তাঁকে যুব তৃণমূলের সভানেত্রীর পদে সম্মানিত করা হয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh