বাংলা সিরিয়াল

রাতারাতি অনুজ গুড্ডির ব্লাড এক হয়ে গেল? একি ভেলকিবাজি? অথচ দশবছর আগে মিঠির বাবাকে রক্ত দেওয়ার সময় অনুজ গুড্ডির রক্ত আলাদা ছিলো!-গুড্ডির গল্প ঘেঁটে ঘ বলেছেন দর্শক!

কিছু কিছু ধারাবাহিকে টি আর পি পাওয়ার জন্য গল্পের গরু গাছে উঠিয়ে দেয়, তখন সে গল্পটি আর বাস্তব থাকে না, গাঁজাখুরি হয়ে যায়। ঠিক যেমনটা হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে। এই ধারাবাহিকে প্রথম দিকে একবার দেখানো হয়েছিল যে, গুড্ডির জা মিঠির বাবা অসুস্থ হলে বাড়ির কারোর সাথে ব্লাড গ্রুপ না মেলায় গুড্ডি রক্তদান করে,তখন সেখানে দাঁড়িয়ে ছিল অনুজ কিন্তু অনুজ রক্তদান করতে এগিয়ে আসে নি। কারণ অনুজের রক্ত আর মিঠির বাবার রক্ত এক ছিল না। কিন্তু বর্তমানে গুড্ডিতে যখন দেখা যাচ্ছে যে, গুড্ডি অসুস্থ এবং তার ব্লাড লাগবে তখন দেখা যায় অনুজ ব্লাড দিয়ে বাঁচায়। দর্শকদের বক্তব্য যে রাতারাতি অনুজ আর গুড্ডির ব্লাড এক হয়ে গেল কি করে? একি ভেলকি বাজি নাকি?

যারা যুধাজিৎ গুড্ডির বিয়ের পর থেকে নতুন নতুন এই ধারাবাহিক দেখা শুরু করেছেন তারা এই বিষয়টি ধরতে না পারলেও প্রথম থেকে এই ধারাবাহিক যারা নিয়মিত দেখেন তাদের চোখে এই গোজামিল ধরা পড়েছে। গল্পটাকে যেভাবে ঘেঁটে ঘ করে দেওয়া হয়েছে তার বিরুদ্ধে তারা সোচ্চার হয়ে সোশ্যাল মিডিয়া একের পর এক পোস্ট করছেন ‌
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই এপিসোড দেখে লিখেছেন যে,
“মনে পড়ে যখন মিঠির বাবাকে রক্ত দিয়ে ছিল গুড্ডি
তখন কি গুড্ডি অনুজের Blood Group আলাদা ছিল??? অনুজ উপস্থিত থেকেও রক্ত দেয় নি, এমনকি একবারের জন্য নিজের Blood Group এর কথা উল্লেখ করেনি, এমনি লাগছিল যে অনুজের Blood Group আলাদা ছিল আর এখন গুড্ডি অনুজের Blood Group মিলে গেল
অনুজ গুড্ডিকে বাঁচানোর জন্য Blood Group মিলে গেল ???

বিগত 10 বছরে স্টার জলসায় লীনা ম্যামের বেশিরভাগ ধারাবাহিক আমি দেখেছি, fan বলতে পারেন (যদিও রাগ হলে আমিও পিসি বলেই ডাকি) কিন্তু সত্যি বলতে সব থেকে ঘেটে ঘ করা ধারাবাহিক ওনার “গুড্ডি”
এতো ভুল গল্পের মোড় নিয়ে নিয়ে এতো ভুল ত্রুটি করে করে গল্পটাকে শেষ করে দিলো
তবুও দেখে যাবো, এর শেষ দেখে ছাড়বো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh