টলিউড

যেমন বাবা তেমন মেয়ে! যীশু সেনগুপ্তের কন্যা যেন একেবারে রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, জানুন তাঁকে

যীশু সেনগুপ্ত, বাংলা অভিনয় জগতের একজন অভিজ্ঞ এবং দাপুটে অভিনেতা। যদিও এখন আর শুধু তিনি বাংলার অভিনেতা নাম তাঁর গুন ছড়িয়েছে গোটা দেশে। ইন্ডাস্ট্রির অনেকেই এছাড়াও দর্শকদের কথাতেও যথেষ্ট ভার্সেটাইল একজন অভিনেতা তিনি। যদিও অভিনেতার পরিবারের শুধু তিনি নন পরিবারের প্রত্যেক জন সদস্যই যুক্ত ছিলেন বা আছেন অভিনয় জগতের সাথে। অভিনেতা নিজে তো অ্যাকটিভলি যুক্ত থাকেন এছাড়াও আছেন তাঁর স্ত্রী।

কিন্তু এবার মাঠে নেমেছেন তাঁর মেয়ে, সারা সেনগুপ্ত। সম্প্রতি পাকাপাকিভাবে অভিনয় জগতে পা রেখেছেন সারা। যদিও এখন বলা ভুল হবে কারণ অনেক ছোট বয়স থেকেই অভিনয় করছেন যীশু কন্যা। জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ছবির হাত ধরে অভিনয় জগতের পা রাখছেন তিনি। এত অল্প বয়সে প্রথম অভিনয়তে এতটা সাফল্যে খুশি হয়েছেন তাঁর বাবা যিশু নিজেই।

অভিনয় জীবনে পা রাখতে না রাখতেই তাঁর অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছে প্রচুর। তার প্রমাণ পাওয়া যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেই। খুদে অভিনেত্রী ও মাঝেমধ্যেই নিজের জীবনের ছোট বড় সমস্ত ঘটনা ভাগ করে নেন দর্শকদের সাথে। যদিও ক্যারিয়ার হিসেবে অভিনয়কে বেছে নিলেও বর্তমানে পড়াশোনার প্রতি মনোনিবেশ করেছেন অভিনেত্রী। তবে সৃজিতের ‘উমা’ সিনেমার হাত ধরে তাঁর অভিনয় জীবনের সাফল্য আসে।

প্রসঙ্গত ‘উমা’ সিনেমাতে যখন সারা অভিনয় করেন তখন তাঁর বয়স খুবই অল্প ছিল। কিন্তু এতদিনে সারা আর ছোট্টটি নেই বেশ বড় হয়ে গিয়েছে। যুবতী বয়স থেকেই আকর্ষণীয় হয়ে উঠেছেন তিনি। যদিও সারার বাবা-মা অর্থাৎ যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত কেউই চান না যে সারা এত ছোট বয়স থেকেই অভিনয় শুরু করুক। কিন্তু পরিচালক সৃজিত মুখার্জির চিত্রনাট্য বলে কথা। আর তাছাড়া গল্পো এতটাই ভালো ছিল যে ফেরানো সম্ভব হয়নি। আশা করা যায় এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকলেও সারা গ্ল্যামার ওয়ার্ল্ডকেই নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নেবেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh