বলিউড

দুর্যোগের কালো মেঘ ভাট পরিবারে! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হল আলিয়ার বাবা মহেশ ভাটকে, এখনো ভর্তি তিনি

গত বছর এপ্রিল মাসে নতুন জীবনে পা দেন আলিয়া(Alia Bhatt)। তার ছোটবেলার ক্রাশ রণবীর কাপুরকে(Ranbir Kapoor) বিয়ে করে নতুন জীবনে প্রবেশ করেন ভাট কন্যা। তবে বিয়ের কয়েক মাস ঘুরতে না ঘুরতেই জানান মা হতে চলেছেন তিনি। একদিকে নতুন বিয়ের জল অন্যদিকে মা হওয়ার আনন্দ। সব মিলিয়ে খুশি ধরে রাখা যাচ্ছিল না কাপুড় এবং ভাট পরিবারে।

গত বছরই মেয়ের রাহার জন্ম দিয়েছেন আলিয়া। সেই সময় সংবাদমাধ্যমকে নিজের আনন্দের বহিঃপ্রকাশ করে আলিয়ার বাবা মহেশ(Mahesh Bhatt) মিষ্টি পর্যন্ত খাইয়েছিলেন। পাশাপাশি জানিয়েছিলেন তার প্রথম দাদু হওয়ার স্বাদ। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,’ রণবীর আরিয়ার জন্য আমি ভীষণ খুশি। আমি প্রথমবার দাদু হচ্ছি। আমার মেয়ে জামাইয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল। নতুন অতিথিকে স্বাগত জানাতে আমি নিজেকে এখন নতুন করে তৈরি করছি’।

কিন্তু হঠাৎ করেই দুর্যোগের কালো মেঘ দেখা দিল তাদের পরিবারে। হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লেন বিশিষ্ট পরিচালক মহেশ ভাট। শুধু তাই নয় চিকিৎসার জন্য ভর্তি হতে হল হাসপাতালে। সুত্রের খবর বলছে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। তবে আপাতত এখন অনেকটা সুস্থ তিনি।

প্রসঙ্গত ১৯৭৪ সালে প্রথম বলিউডে পা রাখেন মহেশ ভাট। ‘মনজিলে অউপ ভি হ্যায়’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। তার পরিচালিত আশিকি ছবিটি এখনো বলিউডের অন্যতম রোমান্টিক ছবি হিসেবে গণ্য করা হয়। একজন চিত্রনাট্যকার হিসেবে যথেষ্ট প্রশংসা কুরিয়েছেন বলিউড থেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh