বাংলা সিরিয়াল

অশুভকে বিনাশ করে শুভশক্তি আনবে গৌরী! শৈল মাকে হিড় হিড় করে টেনে এনে বুকে ত্রিশূল গুঁজে বধ! তবে কি যতি চিহ্ন পড়তে চলেছে গৌরী এলো ধারাবাহিকে?

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো গৌরী এলো(Gouri Elo)। যার মূল ভূমিকায় অভিনয় করেন মোহনা মাইতি (Mohana Maity)এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়(Biswarup Banerjee)। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে শৈল মা একের পর এক শয়তানি করে যাচ্ছে গৌরীর সঙ্গে। পাশাপাশি ঈশানেরও ক্ষতি করার চেষ্টা করছে সে। কিন্তু কেউ তার আসল রূপ ধরতে পারছে না। অবশেষে সময় এল।

শৈলমায়ের যাবতীয় জারিজুড়ি এবার ভঙ্গ হতে চলেছে। সামনে হলো ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। যেখানে দেখা যাচ্ছে শৈল মা ওরফে সুন্দরীকে টানতে টানতে গৌরী নিয়ে আসছে।তার অন্য হাতে রয়েছে ত্রিশূল। শেষে একটা জায়গায় এনে ফেলে বলছে এই বাড়িতে যত অঘটন ঘটেছে এমনকি ডাক্তার বাবুর মতো ভালো মানুষকে ফাঁসানোর পেছনে যে আছে সে হলো তুমি। এইসব কাজ হলো তোমার।

বলতে বলতেই শৈল মায়ের দিকে তাকিয়ে গৌরী বলে, শৈল মা এবার আর আমার হাত থেকে আপনি নিস্তার পাবেন না। বলতেই বুকে ত্রিশূল। তবে কি শৈল মার যাবতীয় জারিজুড়ি শেষ? গৌরী কি শাস্তি দিতে পারবে তাকে? পাশাপাশি ঈশান এবং তার পরিবারকে কি রক্ষা করতে পারবে? এই প্রশ্ন ঘুরেফিরে বেড়াচ্ছে দর্শকদের মনে।

পাশাপাশি এই প্রমো সামনে আসার পর থেকে দর্শকদের মনে বেশ উদ্বিগ্নতা দেখা দিয়েছে। কেউ মনে করছেন এবার হয়তো যাবতীয় চক্রান্ত যেহেতু সামনে এসে গেছে তাই গৌরীকে দুর্গা অবতারে দেখিয়ে ধারাবাহিক সমাপ্ত করা হবে। শৈল মাকে দুর্গার মত বধ করবে সে। তবে ধারাবাহিক শেষ হচ্ছে কি হচ্ছে না তা নিয়ে আপাতত নির্মাতারা কোনরকম মুখ খোলেননি। এখন দেখার আগামী দিনে কি ঘটনা ঘটে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh