বাংলা সিরিয়াল

ফিরে এলো খড়ি! আগের মতো করেই হাতেখড়ি দিচ্ছে বাচ্চাদের, তবে কি সরস্বতী পুজোর দিনেই উঠবে সব রহস্যের পর্দা? দমদার প্রমো দেখে উত্তেজিত দর্শক

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। শুরুর থেকে ভীষণ জনপ্রিয় এই ধারাবাহিক(Bengali Serial)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় শোলাঙ্কি রায়(Solanki Roy) এবং গৌরব চ্যাটার্জিকে(Gourab Chatterjee)। খড়ি-ঋদ্ধি জুটি দর্শকদের ভীষণ আপন। মাঝে যদিও ধারাবাহিকের অবস্থা বেশ শোচনীয় হয়ে উঠেছিল। কিন্তু ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে গাঁটছড়া। তাতেও ভালো নম্বর দখল করেছে এবারে।

সম্প্রতি গল্পে দেখা যাচ্ছে বড়সড় পরিবর্তন। গল্পের নায়িকা খড়ি মিসিং। সে মারা গিয়েছে নাকি বেঁচে আছে সেই রহস্য আপাতত ঘোট পাকাচ্ছে দর্শকদের মনে। অন্যদিকে ধারাবাহিকের নতুন এক চরিত্র ঈশা প্রবেশ করেছে যাকে দেখতে অবিকল খড়ির মত। কিন্তু তার স্বভাব একেবারে অন্যরকম।

দর্শকরা বিশ্বাস করছেন এটাই আসলে খড়ি। সত্যের পর্দা তুলতে এমন ভেক ধরে রয়েছে। আবার এমনটাই বিশ্বাস করেন খড়ির স্বামী ঋদ্ধি। সে চেষ্টা চালিয়ে যাচ্ছে কিভাবে ঈশাই যে খড়ি এটা প্রমাণ করা যায়। ঋদ্ধি বিশ্বাস করে হয়তো তার স্মৃতি ভ্রষ্ট হয়েছে সেই কারণে এমন ব্যবহার করছে সবার সঙ্গে।

আর এই দোলাচলের মাঝে এসে উপস্থিত ধারাবাহিকের নতুন প্রমো। সামনে আসতে চলেছে সরস্বতী পুজো। আর সিংহ রায় বাড়িতে সরস্বতী পুজো বেশ জাঁক জমক ভাবে হয়। প্রমোতে দেখা যাচ্ছে খড়ির বোন দ্যুতিকে আলপনা নিয়ে কথা শোনাচ্ছে ঈশা। অন্যদিকে খড়ির পাড়ার একদল বাচ্চা এসে বলছে তারা খড়ি মাসীর কাছে হাতেখড়ি দেবে। কিন্তু তানি বলে খড়ি মাসী নেই তাই হাতে খড়ি হবে না।আর ঠিক তখনই সবাইকে চমকে দিয়ে ঈশা অবিকল খড়ির মতো সেজে এসে বলে হাতে খড়ি হবে।

এই প্রমো সামনে আসার পর থেকেই মারাত্মকভাবে উত্তেজিত হয়ে পড়েছেন গাঁটছড়া দর্শকেরা। তবে কি সরস্বতী পুজোর দিনে যাবতীয় রহস্যের পর্দা ফাঁস হতে চলেছে? এই প্রশ্ন ঘুরে ফিরে আমার আছে দর্শকদের মনে। তবে ঈশা খড়ি কিনা তার উত্তর দর্শক না পেলেও ঈশাকে খড়ি অবতারে দেখে মারাত্মক খুশি দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh