ভাইরাল

লতা মঙ্গেশকরের গানে ভাইরাল পাকিস্তানি মহিলার দুর্দান্ত নাচের ভিডিও, সোশ্যাল মিডিয়ার চারিদিকে ঘুরে বেড়াচ্ছে সেই ভিডিওটি

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন কিছু ভাইরাল হওয়া একেবারেই অসম্ভব নয়। সেটা দেশের এই প্রান্ত থেকে হলেও আপনি দেখতে পারবেন কিংবা অপর দেশের কোন একটি ঘটনা ঘটলেও সেটি যদি ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার দ্বারা আপনি নিজের দেশে বসে সেই খবর জানতে পারবেন।

আমার প্রত্যেকেই জানি পাকিস্তানের সঙ্গে আমাদের ভারতবর্ষের চিরকালের রেষারেষি চলে। রাজনৈতিক কারণে হোক বা ক্রিকেট সব জায়গাতেই পাকিস্তান ভারতের রেষারেষি চোখে পড়ে। তবে এবারে এক পাকিস্তানি মহিলার নাচে মুগ্ধ ভারতবাসীরাও।

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এক পাকিস্তানি মহিলার নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। বেশ জনপ্রিয়তা পেয়েছে সেই মহিলার নাচ। এই ভিডিওটি প্রথমে টিকটকে পোস্ট করা হয়, তারপরে ‘ওয়ে আয়েশা’ নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় চারিদিকে ঘুরে বেড়াচ্ছে এই পাকিস্তানি মহিলার নাচের ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে পাকিস্তানের ওই মহিলা একটি বিয়ের সংগীত অনুষ্ঠানে আমাদের ভারতবর্ষের জনপ্রিয় গায়িকা লতা মঙ্গেশকরের গান মেরা দিল ইয়ে পুকারে গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করছে। ভিডিওটিতে ইতিমধ্যেই লক্ষ লক্ষ ভিউয়ার্স ছাড়িয়ে গিয়েছে। প্রত্যেকেই ওই মহিলার নাচ দেখে মুগ্ধ, সকলেই প্রশংসা জানিয়েছে তার নাচের।

 

View this post on Instagram

 

A post shared by AYESHA (@oyee_ayesha)

Back to top button