বাংলা সিরিয়াল

‘আমার অন্ধকার দিকে তোমায় স্বাগত’! সাদা-কালো ছবিতে চরম সাহসী ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ালেন ‘মা’ খ্যাত তিথি বসু

একসময় জনপ্রিয় মা ধারাবাহিকের মাধ্যমে বাংলা সিরিয়ালের দর্শকের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী তিথি বসু। এই ধারাবাহিকে শিশু শিল্পীর ভূমিকা অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

তবে এরপর পড়াশুনার কারণে দীর্ঘদিন টলিউডের অভিনয় জগতে অনুপস্থিত থাকতে দেখা গিয়েছিল তাকে। তবে একই সময়ে সোশ্যাল মিডিয়ায় অবশ্য নিজের উপস্থিতি জাহির করতে সক্ষম হন অভিনেত্রী। এবার সেখানেই নিজের অনুগামীদের সঙ্গে একটি সাদা কালো সাহসী ফটো ভাগ করে নিতে দেখা দিয়েছে তাকে।

তবে প্রতিবারের মতো এবারও তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। প্রসঙ্গত নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকের কাছেই এখনো মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিক হয়েই রয়ে গিয়েছেন তিনি, যে কারণে তার সাহসী ফটো অনেক ক্ষেত্রেই গ্রহণ করতে পারেন না নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তবে অভিনেত্রী এর আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না। বরং পড়াশোনা শেষ করে আবারও টলিউডের অভিনয় জগতে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছেন তিনি। পাশাপাশি এদিনের ছবি পোস্ট করার পর তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে সাদাকালো সাহসী ফটোয়।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button