বাংলা সিরিয়াল

তুরস্কের আইসক্রিম ধরতে গিয়ে নাজেহাল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য! ‘আমার জীবনে ভালোবাসাও এরকম’ ক্যাপশনের মাধ্যমে বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রীর

মডেলিং এর দুনিয়া থেকে অভিনয় জগতে প্রবেশ করে অতি অল্প দিনের মধ্যেই সফল হতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য। স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী অনুগামীদের মধ্যে। যে কারণে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা ঊর্ধ্বগামী। তবে এবার সেখানেই একটি নতুন ভিডিও পোস্ট করে নিজের জীবনের ভালোবাসা নিয়ে স্বীকারোক্তি করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত অভিনেত্রী সম্প্রতি অনুগামীদের সঙ্গে একটি নতুন ভিডিও ভাগ করে নিয়েছেন। যেখানে দেখা গিয়েছে কলকাতার রাস্তায় তুরস্কের আইসক্রিম খাওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। তবে কিছুতেই আইসক্রিমটি হাতে ধরতে পারছেন না তিনি। কারণ এভাবেই ক্রেতাদের হাতে তুরস্কের আইসক্রিম তুলে দিতে দিতে মজা করে থাকেন বিক্রেতারা।

এই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে খুবই সক্রিয়। শুটিং ফ্লোরের নানা ছবি এবং ফটোশুটের বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়। এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় তাই যে কোন ছবি শেয়ার হওয়ার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে।

Back to top button