বাংলা সিরিয়াল

‘গল্প খারাপ না, আসলে দর্শকরাই ধৈর্য্যহীন হয়ে পড়েছে’! সিরিয়াল বন্ধের জন্য এবার সরাসরি দর্শককেই দায়ী করলেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে একাধিক বাংলা সিরিয়াল বন্ধ হয়ে যেত দেখতে পাচ্ছেন বাংলা সিরিয়াল প্রেমিরা। তার বদলে অবশ্য পর মুহূর্ত থেকেই শুরু হয়ে যাচ্ছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই একাধিক নতুন সিরিয়াল শুরু হয়েছে স্টার জলসা এবং জি বাংলার মতো জনপ্রিয় ধারাবাহিকের চ্যানেল গুলিতে।

তবে কেন একাধিক ধারাবাহিক সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মতোই বন্ধ হয়ে যাচ্ছে সে ব্যাপারে কথা বলতে গিয়ে এবার সরাসরি দর্শককেই কাঠগড়ায় তুললেন জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। এদিন তিনি জানিয়েছেন এই মুহূর্তে দর্শকের কাছে একাধিক বিনোদনের রাস্তা আছে যে কারণে বাংলা সিরিয়াল তারা ততক্ষণই দেখেন যতক্ষণ সেই ধারাবাহিক থেকে ক্রমাগত বিনোদন পান এবং এর পরই দর্শকরা বিনোদনের রাস্তা বদলে নেন এবং সে কারণেই ধারাবাহিকগুলির জনপ্রিয়তা কমে যাচ্ছে বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি এই একই কারণে বাংলা ধারাবাহিকের সঙ্গে যে সমস্ত অভিনেতা এবং নির্মাতারা যুক্ত রয়েছেন তারা কাজের ক্ষেত্রে চরম অনিশ্চয়তার মুখোমুখি হচ্ছেন বলে জানাতে দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়কে। তবে অনেক ক্ষেত্রেই যে ধারাবাহিকের গল্প গুণমান দিক থেকে বেশ খারাপ হয়েছে সে কথা অবশ্য স্বীকার করেননি লেখিকা বরং জানিয়েছেন সমস্ত ধারাবাহিককেই দর্শকের উচিত একটু সময় দেওয়া।

Back to top button