ভাইরাল

সংসারের হাল ধরতে পড়াশুনা করার বয়সে ট্রেনে গান গেয়ে ভিক্ষা করে রোজগার করছে দুই ভাই, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এটি হলো এমন একটি প্লাটফর্ম যেখানে কেই কাউকে বিচার করবে না। এখানে নিজের ট্যালেন্ট তুলে ধরার জন্য কোনো নির্দিষ্ট বয়সের দরকার হয়না, দরকার হয়না অর্থের। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এলো অসাধারণ এক প্রতিভা। এক লোকাল ট্রেনে দুই বালক অজানা এক বাদ্য যন্ত্র নিয়ে অসাধারণ গান গেয়ে শোনালো।

দুজন বালকের হতে দুটো বাদ্য যন্ত্র ছিল। সেটা বাজাতে বাজাতে ওই দুই বালক জনপ্রিয় হিন্দি ছবির গান মেরে রশকে কোমর গানটি গেয়ে ওঠে। একেবারে নিখুঁত ভাবে গান গেয়ে শোনালো তারা। ওই দুই বালক কে দেখেই বোঝা যাচ্ছে যে তারা খুবই গরীব পরিবারের সন্তান। লোকাল ট্রেনে গান গেয়েই তারা রোজগার করে। ট্রেনে উপস্থিত অনেকেই তাকে টাকা দিয়ে সাহায্য করেছে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button