ভাইরাল

‘কাঁচা বাদামে’র পর এবার ‘ভালোবাসার ঝালমুড়ি হাফ ১০ ফুল ২০’, এবারে বীরভূমের ভুবন বাদ্যকর এর বাদাম গান কে টেক্কা দিতে সোশ্যাল মিডিয়ায় হাজির হলো ঝালমুড়ি কাকুর জনপ্রিয় গান

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রতিদিনই প্রায় ভাইরাল হয়ে চলেছে এমন কিছু ভিডিও যা দেখলে আপনি অবাক হবেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আপনি অবাক হবেন।

সম্প্রতি কয়েকদিন আগে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল বাদাম বিক্রেতার গান। তার গান সারা সোশ্যাল মিডিয়াতে এতটাই জনপ্রিয় হয় যে তিনি বিভিন্ন গানের অ্যালবামের গান গাওয়ার সুযোগ পান পরবর্তীকালে। এবারে সেই কাচা বাদাম গান কে টেক্কা দিতে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছে ঝালমুড়ি বিক্রেতার গান। তবে সেটি গান না কবিতা সেটা বলো একটু দুষ্কর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক ঝালমুড়ি বিক্রেতা জনপ্রিয় হয়েছে। যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে ভালোবাসার ঝালমুড়ি হাফ দশ ফুল কুড়ি, যেটা খায়না শুধু দাদা দিদি খায় শুদ্ধ বুড়ো বুড়ি’।

এমন কথা শুনে ঝালমুড়ি বিক্রেতা যে জনপ্রিয়তা পাবেন সোশ্যাল মিডিয়াতে সেটা মনে করাটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়া জুড়ে ভিডিও ভাইরাল হতে বেশ পছন্দ করছেন ঝাল মুড়ি কাকুকে। এর আগে অবশ্য বীরভূম জেলার ইলামবাজারের জয়দেব কেন্দুলির বাসিন্দা ঝালমুড়ি বিক্রি করতে গিয়ে ভাইরাল হয়েছিল বিগত ২৫ বছর ধরে সাইকেলে ঘুরে ঘুরে তিনি ঝালমুড়ি বিক্রি করেন।

Back to top button