বলিউড

‘ভুঁড়ি বেরিয়ে গেছে আর নাচতে হবে না এবার থামুন’! ভুঁড়ি বেড়েছে সালমানের! সেই নিয়ে নাচ করেই নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হতে হল ভাইজানকে

বলিউডের প্রথম সারির সুপারস্টারদের মধ্যে অন্যতম সকলের প্রিয় ভাইজান, সালমান খান। তিনি শুরুর সময় থেকে অনেক পরিশ্রমের পরেই নিজের এই বিশাল সাম্রাজ্য গড়ে তুলতে পেরেছেন। তৈরি করেছেন নিজস্ব স্টারডম। তার অগণিত ভক্তরা তাকে একঝলক পর্দায় দেখবে বলে অপেক্ষায় থাকেন। ভাইজানের শেয়ার করা যেকোনো পোস্ট নিমেষের মধ্যে ভাইরাল হয়। নিজের গোটা অভিনয় জীবনে একাধিক ভালো ভালো জনপ্রিয় হিট ছবি উপহার দিয়েছেন তার দর্শকদের, তা মানেন দর্শকরাও।

কয়েকদিন আগে ভাইজানের প্রিয় ফার্ম হাউজে তার জন্মদিনের ঠিক আগে তাকে সাপে কামড়েছিল। তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ওঠেন। এই খবর তুমুল শোরগোল ফেলেছিল তার ভক্তদের মাঝে এবং মিডিয়াতে। এরপরে নিজের জন্মদিনের পার্টি এবং নিউ ইয়ার পার্টি নিজের ঐ ফার্ম হাউজে পালন করেন ভাইজান, তার ছবিও প্রকাশ্যে এসেছে। প্রায় সকলেই জানেন নিজের অবসরের বেশিরভাগটাই এই ফার্ম হাউজেই কাটাতে পছন্দ করেন অভিনেতা।

ভাইজান সংক্রান্ত যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি সালমান খানের নাচের একটি ভিডিও ইনস্টাগ্রামের একটি অফিশিয়াল পেজের মাধ্যমে ছড়িয়ে পড়েছে অসংখ্য নেটনাগরিকদের মাঝে। এই ভিডিওতে ভাইজানকে দেখা যাচ্ছে ‘দাবাং ৩’এর ‘পান্ডে জি সিটি’ গানের সাথে নাচের রিহার্সাল করতে। আর এই ভিডিও ভাইরাল হতেই তুমুল কটাক্ষের শিকার হয়েছেন সালমান খান।

আসলে সেইসময় ‘সুলতান’ ছবির জন্য ভাইজানকে অনেকটা ওজন বাড়াতে হয়েছিল। ছবির জন্য অভিনেতা-অভিনেত্রীদের এমন অনেক কিছুই করতে হয়। তবে এরপরেই খুব দ্রুত আবারো আগের চেহারায় ফিরে গিয়েছিলেন অভিনেতা। তবে সেইসময় ওজন কিছুটা বেড়ে গেলেও কাজ থেমে থাকতে পারে না। তাই তিনি ঐ চেহারাতেই নাচের রিহার্সাল করেছিলেন। আর সেই পুরনো ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

এই ভিডিওর উপর ভিত্তি করেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করেছেন তাকে। তাদের মধ্যে কেউ কেউ তাকে বলেছেন, তার পেট দেখেই বোঝা যাচ্ছে তার বয়স হয়ে গিয়েছে। আবার কেউ জিজ্ঞাসা করে বসেছেন, ‘অন্তিম’ ছবিতে তাহলে কি নিজের শরীরের সাথে ক্যামেরায় কারসাজি করেছেন অভিনেতা? কেউ কেউ সোজাসুজি প্রশ্ন তুলেছেন, তার ফিটনেস নিয়ে। উল্লেখ্য, বলিউডের অভিনেতা অভিনেত্রীদের নানা কারণে নেটিজেনদের কাছে কটাক্ষের সম্মুখীন হতে হয় এটা তাদের কাছে কোন নতুন ঘটনা নয়। তাই এইসব বিষয়ে বেশি পাত্তা দিতে চান না তারা। তবে আপাতত বড়পর্দায় অভিনেতাকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন তার অগণিত ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button