ভাইরাল

‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ এক বয়স্ক ঠাকুমার! সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হলেন বৃদ্ধা, ভাইরাল ভিডিও

বর্তমানে ভাইরাল কাচা বাদাম গান । প্রত্যেকের মুখে মুখেই এখন এই গান ঘুরে বেড়াচ্ছে। ভুবন বাদ্যকর বর্তমানে আর শুধু বাদামওয়ালা নন তিনি এখনও ভাইরাল বাদাম সং এর প্রবক্তা। বীরভূম জেলার এই সাধারণ বাদামওয়ালা এখন সেলিব্রিটি কত ইউটিউবার তাকে নিয়ে কত ধরনের কনটেন্টই না বানাচ্ছেন। একবছর হতে চললো এখনও তিনি সমান ভাবেই ভাইরাল। এতটুকু জনপ্রিয়তা কমেনি তার। চারিদিকে ছড়িয়ে পড়েছে তার গান। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই তার গানের তালে ভিডিও বানাচ্ছেন।

তবে এবারে কাঁচা বাদাম গানের সঙ্গে ভিডিও বানালেন এক বয়স্ক ঠাকুমা। ভিডিওতে দেখেই বোঝা যাচ্ছে ভালই বয়স হয়েছে ওই বৃদ্ধার, মাথায় পাকা চুল। কিন্তু বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা সেটাই প্রমাণ করে দিলেন ঐ বৃদ্ধ পরনে তার তুতে নীল একটি গাউন এবং মুখে অম্লান হাসি। এই নিয়ে সুন্দর কাচা বাদাম গানে নাচ করলেন তিনি তার নাচের প্রশংসা অসংখ্য মানুষ কমেন্ট বক্সে জানিয়েছেন।

বর্তমানে এই ঠাকুমার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলেই তার এই নাচের ভিডিও দেখে বেশ প্রশংসা করেছেন। এই বয়সে এসে বেশিরভাগ বয়স্করা কোমর ব্যাথা, হাটু ব্যাথার রোগে ভোগেন। কিন্তু এই ঠাকুরমাকে এখনো এতটা ফিট এবং সতেজ দেখে নেটিজেনরা সত্যি খুশি হয়েছেন।

এই ঠাকুরমা সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল। তার লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি ভিডিও বানান। সঙ্গে তার নাতিকে ভিডিও বানাতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Thoufiq (@thoufiq24)

Back to top button