বাংলা সিরিয়াল

‘সোজা জামা উল্টো করে বর কে পরাও’, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির জনপ্রিয় জুটি জিতু-নবনীতা! নেটিজেনদের মন জয় করলো দুই তারকার মাখোমাখো কেমিস্ট্রি

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎ। ইতিমধ্যেই এখানে উপস্থিত হতে দেখা গিয়েছে বাস্তব জীবনের একাধিক জুটিকে। এখানে উপস্থিত প্রতিযোগীরা বিভিন্ন খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি অনুগামীদের সঙ্গে নিজেদের ব্যক্তিগত জীবনের নানান তথ্য ভাগ করে নেন।

এবার সেখানেই অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেতা জিতু কামাল এবং তার স্ত্রী নবনীতাকে। এদিন ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে তাদের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রসঙ্গত এদিন বিভিন্ন খেলায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছে জিতু এবং নবনীতাকে। তার মধ্যে বন্দুকের গুলি ছুঁড়ে বেলুন ফাটানো থেকে শুরু করে জামা উল্টো করে পরা, সমস্তটাই করে দেখিয়েছেন তারা তাদের উৎসাহ দিতে দেখা গিয়েছে উপস্থিত অন্যান্য সেলিব্রিটি প্রতিযোগীদের।

সেই তালিকায় রয়েছেন গায়ক অনীক ধর থেকে শুরু করে আরো অনেকেই। তবে ইতিমধ্যেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে তারা জানিয়েছেন যে ধরনের খেলা এখানে দেখানো হচ্ছে, তা পরিবারের সঙ্গে বসে দেখার মতো নয়। তবে এদিন জিতু এবং নবনীতা কিন্তু প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের কাছ থেকে তাদের জমাটি রসায়নের জন্য।

Back to top button