টলিউড

‘মহিলা কমিশনের সদস্য, অথচ রাজ্যের মহিলাদের অবস্থার খেয়াল রাখেনা’! বরের সাথে মাখোমাখো রিল বানিয়ে তীব্র ট্রোলড অপরাজিতা আঢ্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। বর্তমানে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি সমানতালে অভিনেত্রী কাজ করছেন বড়পর্দাতেও। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটি বড় অংশের কাছে তুমুল সমালোচনার শিকার হতে হল অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

প্রসঙ্গত অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অপরাজিতা আঢ্য। অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই নানান রকম ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ভিডিও বানিয়ে ছিলেন তিনি, তার স্বামী, পেশায় সাউন্ড ইঞ্জিনিয়ার অতনু হাজরার সঙ্গে। কিন্তু সেই ভিডিও দেখে তার অনুগামীদের একাংশ প্রশংসা করলেও নেটিজেনদের একটি বড় অংশ দারুন ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রীর প্রতি।

কমেন্ট এর মাধ্যমে তারা জানিয়েছেন রাজ্যের মহিলাদের দুরবস্থা বর্তমানে চরমে। একের পর এক নৃশংস অত্যাচার এর কাহিনী সামনে আসছে সাধারণ মানুষের। কিন্তু তাদের দিকে নজর না দিয়ে রিল বানাতে ব্যস্ত অভিনেত্রী। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি মহিলা কমিশনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য অপরাজিতা আঢ্য।

তাই রাজ্যের এই অবস্থায় তার উচিত মহিলাদের হয়ে মুখ খোলা, এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হয়ে এখনো পর্যন্ত পাল্টা উত্তর দেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button