ভাইরাল

এবারে অরিজিৎ সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন টুম্পা সোনা গানের কম্পোজার অভিষেক সাহা, সোশ্যাল মিডিয়ায় জানালেন নিজের দাবি

দু’বছর আগের মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় গান টুম্পা সোনার কথা আশা করি আমাদের প্রত্যেকেরই মনে আছে। এই গান দর্শকমহলে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে বিয়ে বাড়ি, পুজোর মন্ডপ, অনুষ্ঠান বাড়ির সকল জায়গাতেই এই গান একবার হলেও বাজানো হতো। এবারে এই গানের উপরেই এক বিস্ফোরক অভিযোগ আনলেন অভিষেক সাহা নামের এক ব্যক্তি। উল্লেখ্য অভিষেক সাহা হল এই গানের কম্পোজার, অ্যারেঞ্জার এবং প্রোগ্রামার।

অভিষেক সাহা ফেসবুকে লেখেন ‘টুম্পার ভিউ এখন ১৮৮ মিলিয়ন, যার থেকে আসা একটা টাকাও আমি পাইনি। আমি ভিডিয়ো করার খরচা জোগাড় করেছি, গানটাও আমারই তৈরি করা। আমিই এটার প্রোডিউসার ছিলাম তারপরেও এই অবস্থা আমার। আমাকে জাস্ট ভয় দেখিয়ে সবকিছু নিয়ে নিয়েছে নাহলে হয়তো এটাই শেষ গান হয়ে থেকে যেত আমার। টাকার থেকে জীবনের দাম বেশি, তাই ছেড়ে দিতে বাধ্য হলাম। অনেক লোকেই জানে ব্যাপারটা কিন্তু কেউ এগিয়ে আসেনি। সবাই আনন্দ করেছে, নেচেছে, ভিডিয়ো বানিয়েছে, সব করেছে কিন্তু আমার নিজের ইনকাম করা টাকা আমি পাইনি।’

তিনি এক সংবাদ মাধ্যমে এই সমস্ত কিছুর দায় অরিজিৎ সরকারকে দিয়েছেন। তিনি দাবি করেন, ‘গানটার প্রযোজক আমি ছিলাম। অরিজিৎ নয়। আমি সবাইকে পেমেন্ট করেছি। ভিডিয়ো বানানোর টাকা জোগার করেছি। তারপর যখন দেখি প্রযোজকের জায়গা ওর নাম, আমি তো অবাক হয়ে গিয়েছিলাম।

মিউজিক লেবেল কোম্পানিতে ফোন করে জানতে চাইলে তারা বলে ফওন করে সব মিটমাট করে নিতে। আমি অরিজিতকে ফোন করি। ও ওর বাড়িতে ডাকে।’ পুলিশে অভিযোগ কেন জানানি সেই বিষয়ে অভিষেক জানান তিনি ভয় পেয়ে গিয়েছিলেন তাই ফেসবুক এই সমস্তটা তুলে ধরেছেন।

Back to top button