ভাইরাল

নারীরা সব পারে, এক মহিলা পুলিশ কর্মী কাঁধে করে হাসপাতালে নিয়ে গিয়ে প্রাণ বাঁচালেন অচৈতন্য ব্যক্তির; মানবিকতার প্রদর্শনের প্রশংসার ঝড়

চলতি বছরের নভেম্বর মাসে নিম্নচাপের জেরে প্রবল বৃষ্টি হয়েছিল তামিলনাড়ু ও তার উপকূলবর্তী এলাকাগুলিতে। আর সেই বৃষ্টিতেই বিপর্যস্ত হয়ে পড়েছিল জনজীবন। নিম্নচাপের জেরে বাংলায় বৃষ্টি হলেও সবথেকে বেশি প্রভাব পড়েছিল তামিলনাড়ুতে। আর সেইসময়ের তেমন প্রতিকূল পরিস্থিতিতে সেখানকার এক মহিলা পুলিশ কর্মী কাঁধে করে নিয়ে গিয়ে প্রাণ বাঁচালেন এক ব্যক্তির। এমন প্রতিকূল পরিস্থিতিতে এমন মানবিক চিত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই নারী শক্তিকে কুর্নিশ জানিয়েছেন নেটনাগরিকরা।

বর্তমান সময়ে দাঁড়িয়ে সুযোগ পেলেই সাধারণ মানুষ অনেক খারাপ কথা বলে থাকেন পুলিশকর্মীদের সম্পর্কে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় যে চিত্র উঠে এলো তা দেখে নারী শক্তির সামনে আবারও মাথা ঝাঁকালো গোটা সমাজ। তামিলনাড়ুতে অনর্গল বৃষ্টির জন্য সারারাত বৃষ্টিতে ভিজেছিল এক ব্যক্তি। আর সেই কারণেই অচৈতন্য হয়ে পড়েন সেইব্যক্তি। এই বিষয়টি সামনে আসতেই সেখানকার এক মহিলা পুলিশকর্মী ঐ ২৮ বছর বয়সী ব্যক্তিকে কাঁধে করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে তার প্রাণ বাঁচিয়েছিলেন। সম্প্রতি সেই দৃশ্য একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের হাত ধরে রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সকল নেটনাগরিকদের মধ্যে। আর এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই এই মহিলা পুলিশকর্মীকে কুর্নিশ জানিয়েছেন সকল নেটবাসী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে যে মহিলা পুলিশকর্মীকে দেখা যাচ্ছে তার নাম রাজেশ্বরী। গল্প কথা নয়, বাস্তবের এমন মানবিক চিত্র সামনে উঠে আসার পর থেকেই ওই মহিলার পুলিশকর্মীকে শুভকামনায় ভরিয়ে দিয়েছেন আপামর ভারতবাসী। তার এই মানবিক কর্মের ছোট্ট একটি ভিডিও সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে যে এই মুহূর্তে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Back to top button