টলিউড

“দুটো মানুষের মধ্যে যখন ৩’য় ব্যক্তি চলে আসে তখনই সমস্যা তৈরি হয়”, এবার নুসরত কেই ঘুরিয়ে ট্রোল করে দিলেন স্বামী যশ দাশগুপ্ত, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। কোনো না কোনোভাবে কখনো না কখনো তিনি চর্চার শিরোনামে উঠে আসেন। প্রেম-বিয়ে সন্তান সম্পর্ক সবকিছু নিয়েই তিনি চর্চায় থাকেন। যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের খোলাখুলিভাবে জানাজানি হওয়ার পর থেকেই তিনি চর্চায় উঠে এসেছেন। যদিও এই সমস্ত ট্রোল বা সমালোচনা কোন কিছুতেই তিনি পাত্তা দেন না। জীবনকে নতুন ভাবে এগিয়ে চলেছেন প্রতিদিন। সম্প্রতি নুসরাত নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছে। চলতি বছরের ১৫ই নভেম্বর থেকে একটি রেডিও স্টেশনের হয়ে নিজের টকশো শুরু করেছেন অভিনেত্রী।

শহরের জনপ্রিয় একটি রেডিও চ্যানেল 104.8 সঞ্চালকের ভূমিকায় শোনা যাচ্ছে অভিনেত্রী নুসরাত জাহান। এই চ্যানেলের তরফ থেকে একটি শো ‘ইশক নুসরাত’ এর সঞ্চালকের ভূমিকা পালন করছেন অভিনেত্রী। এই শো এর পর্বগুলো সরাসরি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। এই শো এর বিভিন্ন জনপ্রিয় সেলিব্রিটিরা নুসরাতের সঙ্গে গল্প করতে আসেন। সম্প্রতি নতুন একটি প্রমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটিতে যশ দাশগুপ্ত এর পরবর্তীতে অতিথির আসনে দেখা গিয়েছে।

নানা গল্পের মাঝে নুসরাত জাহান যশ কে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকেন এবং প্রশ্ন-উত্তর এর মাঝেই নুসরাত যশ কে বলেন যে ‘আমাদের ব্যাপারে কিছু ভালো কথা বল’ তার উত্তর বলেন যে ‘লোকজনের আমাদের ব্যাপারে ভালো কোনো কথা বলে না তো আমি কি বলবো’ পাল্টা উত্তর নুসরাত জাহান বলেন ‘আমি তোমার প্রেমে পড়েছে সেটা আমার সিদ্ধান্ত আর বাকিটা ইতিহাস।’ সম্প্রতি ৪৫ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুন ভাইরাল হয়েছে।

Back to top button