ভাইরাল

খালি রাস্তায় স্কুল ড্রেস পরে উদ্দাম নাচ ছাত্রীর! আবারো স্কুল ড্রেসে ইনস্টারিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অ্যাঞ্জেল নেহা

বর্তমান প্রজন্মের তরুণ-তরুণীদের মধ্যে ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়ার সমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। বর্তমান পরিস্থিতিতে অর্থাৎ গতবছর লকডাউনের পর থেকেই রিল ভিডিও বানানোর প্রবণতা তরুণ প্রজন্মের মধ্যে বেড়ে গিয়েছে অনেকটাই। তবে বড়রাও পিছিয়ে নেই। তারাও নিজেদের অবসর সময় এই ধরনের ভিডিও প্রায়ই বানিয়ে থাকেন। এই মুহূর্তে ইনস্টাগ্রামে ইনস্টারিলের দুনিয়ায় অ্যাঞ্জেল স্নেহার নাম বেশ জনপ্রিয়। সম্প্রতি আবারও তার বানানো একটি ইন্সটলের জন্য ভাইরাল হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে।

অ্যাঞ্জেল স্নেহা প্রতিদিনই কিছু না কিছু বানিয়ে শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে, যা ভাইরাল হয় নেটদুনিয়ায় তার অনুরাগীদের মধ্যে। ইতিমধ্যেই তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ৪২ হাজারেরও বেশি। দিনে দিনে তা বৃদ্ধি পাচ্ছে। রিল ভিডিও বানাতে বেশ পারদর্শী হয়ে উঠেছেন এই স্কুলপড়ুয়া। সম্প্রতি স্কুল ড্রেসে আবারো একটি ইনস্টারিল ভিডিও বানিয়েছেন স্নেহা। যে ভিডিওটি নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে, ভিডিওটি বেশ পছন্দও হয়েছে অনেকের।

স্কুল ড্রেসে ইনস্টাগ্রামের সাম্প্রতিক ট্রেন্ডিং গান ‘চান্দ ওয়ালা মুখরা লেকে চালো না বাজার মে’তে চুটিয়ে নেচেছেন স্নেহা। সম্ভবত নিজের বাড়ির সামনেই ভিডিওটি বানিয়েছেন এই কিশোরী। স্কুল ড্রেসে, খোলা চুলে, স্নিকার্স পায়ে এই গানের সাথে রিল ভিডিও বানিয়েছেন স্নেহা। এই মুহূর্তে যার ভিউজ ৪০ হাজারেরও বেশি। এই কিশোরী নৃত্য পরিবেশনে বেশ দক্ষ, তা তার নাচ দেখলেই স্পষ্ট হয়। সম্প্রতি স্নেহার বানানো এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

Back to top button