ভাইরাল

ব্যাংক এর মধ্যেই সকলের সামনে দুর্দান্ত নাচ করে ভাইরাল হলেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মী, ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল

দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুইনা ভাইরাল হয় নিত্য নতুন মজার এবং অবাক করা ভিডিও আমরা প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই সেরকম একটি মজাদার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বাংলাদেশের ফরিদপুরের নগরকান্দায় অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

অবসরপ্রাপ্ত ওই ব্যাংক কর্মীর নাম নলিনী রঞ্জন বিশ্বাস তার গ্রামের বাড়ি নগরকান্দার পুরা পাড়ায়। জানা যায় বুধবার ওই ফরিদপুরের ব্যাংকের শাখায় তিনি রাত দশটার দিকে এক ঊর্ধ্বতন কর্মকর্তা ও তার সহকর্মীদের অনেক অনুরোধ করার পর একটি নাচ করে এবং সেখানে উপস্থিত তার এক সহকর্মী এই ভিডিওটি বানিয়ে পোস্ট করে দেয় আর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়ে ঝড়ের গতিতে।

অনেকেই এই ভিডিওটি ঘিরে নানান ধরনের কমেন্ট করেছেন কেউ কেউ বলেছেন ব্যাংক কর্মীদের এই ধরনের ঠাট্টা-তামাশা মোটেই করা উচিত না ব্যাংকে বসে অযথা সময় নষ্ট করে এই ধরনের কাজ একেবারেই গ্রহণযোগ্য নয়।

নলিনী রঞ্জন বিশ্বাস জানিয়েছেন আমি একসময় নাচের শিক্ষক হিসেবে নাচ শিখতাম বর্তমানে একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মী। আর এই কথা জানার পরই আমার সহকর্মী আমাকে ডেকে এনে নাচ করার অনুরোধ জানান তার অনুরোধ রাখতেই আমি নাচ করি তবে সেটা কোন গ্রাহক সেবার সময় নয় রাত দশটায় কোন গ্রাহক সেবা চাইতে আসেন না ব্যাংকে।

Back to top button