ভাইরাল

‘ললিপপ খাওয়ার সময় ভুবন বাদ্যকারের সঙ্গে দেখা হয়েছিল’! ফের ভুলভাল মন্তব্য করে ট্রোলড সুপারহিট গায়িকা রানু মণ্ডল!

বর্তমানে চর্চার শীর্ষে রয়েছেন রানাঘাটের রানু মন্ডল। ভাইরাল হওয়ার পর থেকেই তাকে নিয়ে একের পর এক খরব বেরিয়ে চলেছে। সোশ্যাল মিডিয়াতে তিনি যেনো এখন একটি মিম মেটেরিয়াল হয়ে উঠেছে। সম্প্রতি আবার শোনা যাচ্ছে রানু মন্ডল কে নিয়ে নাকি সিনেমা তৈরি হচ্ছে। একটি সাক্ষাৎকারে থাকে এই সংক্রান্ত কিছু প্রশ্ন করা হয়।

সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় আপনাকে নিয়ে ছবি বেরোচ্ছে আপনার কি রকম অনুভূতি হচ্ছে? রানু মন্ডল জানান ‘ভালো লাগছে, আসলে আমার জীবনটা একটা সিনেমার মতো।’ বাকিরা যে আপনাকে নিয়ে হাসাহাসি করে তাদের আপনি কি বলতে চান ‘ওরা আমাকে নিয়ে সব উল্টোপাল্টা বলবি আমার বাড়িতে এসে আমাকে অপমান করে এছাড়াও আমি যেটা পছন্দ করি না সেই খাবার টাইম এঁকে দিয়ে যায় যার ফলে খাবারটা নষ্ট হয় তার জন্য অনেক অপবাদ শুনতে হয়েছে আমাকে।’

এরপর ভুবন বাবুকে নিয়ে কথা হতে রানু মন্ডল জানান তিনি ভুবনবাবুর থেকেও কাচা বাদাম গানটা ভালো গেয়েছেন। একদিন নাকি ললিপপ খেতে খেতে ভুবন বাবুর তার দেখা হয়। আর এই সমস্ত কথা শুনে তো লোকজন হেসে লুটোপুটি খাচ্ছে। রানু মন্ডল এর জীবন নিয়ে ছবি বেরোবে ঠিকই কিন্তু সেই ছবি দেখে গান করবেন তা এখনো জানা যায়নি।

রানু মন্ডল এর সাক্ষাৎকার এর ভিডিও ঘিরে সকল এবং মজা করেন থেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন সেই ভিডিও গুলিতে।

Back to top button