ভাইরাল

অবশেষে হলো ভালোবাসার পরিণতি, আবেগঘন মুহূর্তে আনন্দে বিয়ের মঞ্চেই কান্না বর কনের

একটা সময় ছিল যখন প্রেম করে বিয়ে মানে সবাই খারাপ চোখে দেখতেন এই বিষয়টিকে। কিন্তু বর্তমানে বেশিরভাগ ছেলে মেয়ে প্রেম করে বিয়ে করতে পছন্দ করেন। এতে একে অপরকে দীর্ঘদিন ধরে চেনা যায়। কিন্তু যারা প্রেম করেন তাদেরকে একটা দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় চার হাত এক হবার। একটা সুন্দর দিনের জন্য এতদিন তাদের অপেক্ষা।

অনেকেই এই দিনটাকে যখন হাতের মুঠোয় পান তখন আনন্দে হাউমাউ করে কেঁদে ফেলেন। একটা দীর্ঘ লড়াইয়ের পথ পেরিয়ে এই সুখের পরিণতি তো কান্না আনবেই। ঠিক এমনই হলো এক জুটির সাথে। সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা গেল একদম প্রতি তাদের বিয়ের দিন একে অপরকে দেখে আবেগঘন হয়ে যেতে দেখা গেল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘ওয়েডিং বেলস’‌ নামক একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ভিডিও পোস্ট করে সেখানে লেখা হয়েছে, ‘এ এক আবেগঘন মুহূর্ত। তাদের ভালবাসা বিশুদ্ধ এবং শক্তিশালী!’ দীর্ঘদিন পর নিজেদের বিয়ের বেশে দেখে একে অপরের আবেগ ধরে রাখতে পারেননি এই দম্পতি।

একে অপরকে ধরে কেঁদে ফেলেন। আবার আবেগঘন হয়ে চুম্বন করেন। তেমনি একে অপরকে মিষ্টি কথা দিয়ে ভুলিয়ে রাখার চেষ্টা করেন। এদিন কনের পরনে ছিল হালকা সোনালী রঙের লেহেঙ্গা। এই পোশাকের সাথে মিল করে বরের পরনে ছিল সাদা আর সোনালীর মধ্যে শেরওয়ানি। প্রেমিকাকে স্ত্রীর বেশে বিয়ের ছাদনা তলায় দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে কেঁদে ফেলেন বর। আর এই মুহূর্ত ক্যামেরাবন্দি হতেই ছড়িয়ে পড়েন সোশ্যাল মিডিয়াতে। অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন তাদের।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh