টলিউড

‘সন্তানসম ছেলের সঙ্গে বাসর ঘরের দৃশ্য, বৌ হওয়ার শখটা আর গেল না’ – হাঁটুর বয়সী ছেলের সাথে শ্রাবন্তীর বাসর ঘরের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! নোংরা কটাক্ষ সোশ্যাল মিডিয়া জুড়ে

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এই নামটা যেন টলিউডের ‘গসিপ টপিক’ হয়ে উঠেছে। তিনবার বিয়ে, ৫ নম্বর বয়ফ্রেন্ড থেকে শুরু করে অভিনেত্রী নিজের জীবনে যাই করছেন তাতেই যেন শুরু হচ্ছে নতুন করে সমালোচনা। নেট পাড়ার ‘গসিপ মেটেরিয়াল’ হয়ে উঠেছেন তিনি। তার মধ্যে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর আরও একটি ভিডিও ভাইরাল। তার উপর সেটি একটি রোমান্টিক ভিডিও। ব্যাস আবারো শুরু নতুন ‘গসিপ টপিক’।

প্রসঙ্গত কিছুদিন আগেই শ্রাবন্তির পঞ্চম প্রেম নিয়ে কথা উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। টলিপাড়ায় কানাঘুষোয় শোনা গিয়েছিল এক পরিচালকের সাথে পঞ্চমবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। অ্যাওয়ার্ড ফাংশন থেকে কফি শপ নানান জায়গায় একসাথে দেখা যাচ্ছে দুজনকে। এছাড়াও জানা গেছে ওই পরিচালকের আগামী প্যান ইন্ডিয়ার ছবির নায়িকাও শ্রাবন্তী নিজেই। যদিও এসব কোনো কিছু নিয়েই মুখ খোলেননি শ্রাবন্তী। যদিও ঘনিষ্ঠ সূত্রের খবর এই ঘটনা সত্যি নয়। কাজের সুত্রেই নাকি বিভিন্ন জায়গায় সাক্ষাৎ হচ্ছে তাঁদের। তবে নিন্দুকেরা এই কথা কেনই বা মানবেন।

ধীরে ধীরে শ্রাবন্তী টলি পাড়ার এমন একজন অভিনেত্রী হয়ে উঠেছেন যার কাজের থেকেও বেশি চর্চা হয় ব্যক্তিগত জীবন নিয়ে। তাঁর জীবনের একটি ঘটনা নিয়ে বেশিরভাগ সময়ই হয়ে থাকেন নানান রকম কাঁটাছেঁড়া। এমনকি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলে সেটা নিয়েও শুরু হয়ে যায় চরম ট্রোলিং। সম্প্রতি এক নামি মেকআপ আর্টিস্ট রুদ্র সাহা শ্রাবন্তীর একটি ব্রাইডাল লুকের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে একজন সুপুরুষ মডেলকেও দেখা গেছে অভিনেত্রীর সাথে। আর সেই ভিডিও নিয়েই শুরু হয়েছে তুমুল সমালোচনা।

বর কনের সাজে পুরুষ মডেলের সাথে শ্রাবন্তীর এই ভিডিও দেখে একজন নেটিজেন লিখেছেন, ‘শ্রাবন্তীকে বিয়ের সাজে অনেক দেখেছি। এখন আর দেখতে ভালোলাগে না’। আরেক আবার অভিনেত্রীকে কটাক্ষ করে লিখেছেন, ‘সন্তানসম ছেলের সঙ্গে বাসর ঘরের দৃশ্য। বৌ হওয়ার শখটা আর গেল না’।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh