টলিউড

জিম ট্রেনার অতীত! শেষে হাঁটুর বয়সি ছেলেকে নিয়ে বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী! ফাঁস হলো বাসর ঘরের রোমান্টিক ভিডিও! ‘এক্কেবারে অসভ্য’ রেগে কাই নেটিজেনরা

টলিউডে(Tollywood)র সব থেকে বিতর্কিত অভিনেত্রী হলে শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। কারণ বিতর্ক আর তিনি সবসময় পাশাপাশি থাকেন। টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হয়েও কাজের জীবন থেকে ব্যক্তিগত জীবনই তার সব সময় আলোচনাতে থাকে। তিনবার বিয়ে ভাঙ্গা, তারপর প্রেম তাও একাধিক প্রেম। সবকিছু নিয়ে কম কটাক্ষ শুনতে হয় না অভিনেত্রীকে। এই যেমন সম্প্রতি রোমান্টিক ভিডিও সামনে আসতেই আবার চরম ক্ষেপে গিয়েছেন নেট নাগরিক।

টলিউডের এমন একজন নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় কাঁটাছেড়া হয়। সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। এই যেমন একটি ভাইরাল ভিডিওতে ফের সামাজিক মাধ্যমে ট্রোল হচ্ছেন তিনি। কিন্তু কি সেই ভিডিও নিশ্চয়ই ভাবছেন?

এক নামি মেকআপ আর্টিস্ট রুদ্র সাহা একটি ব্রাইডাল লুকের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সেখানে অবশ্য অভিনেত্রী একা নেই। তার সঙ্গে রয়েছেন পুরুষ মডেল। সেই ভিডিওর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন সমালোচকরা। যা দেখে আঁতকে ওঠা ছাড়া উপায় নেই।

কনের বেশি শ্রাবন্তীকে দেখে এক নেটিজেন লিখেছেন,’ শ্রাবন্তীকে বিয়ের সাজে অনেক দেখেছে। এখন আর ভালো লাগেনা’। অপর একজন উদ্দেশ্য করে লিখেছেন,’ সন্তানসহ ছেলের সঙ্গে বাসর ঘরের দৃশ্য। বউ হবার শখটা আর গেল না’।

প্রসঙ্গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছেন নতুন প্রেমে পড়েছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষ ও এক পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। অ্যাওয়ার্ড ফাংশন থেকে কফি শপ নানা জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। আগামী দিনে প্যান ইন্ডিয়া ছবির নায়িকাও শ্রাবন্তী। সেখান থেকে আরো জোরালো হচ্ছে গুঞ্জন।

তবে পঞ্চম প্রেমের গুঞ্জন মুখ না খুললেও ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছে এ খবরের কোন সত্যতা নেই। শুধুমাত্র কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ দুজনের। তবে নিন্দুকরা একথায় একেবারেই বিশ্বাস করছে না। আসল খবর জানার জন্য অপেক্ষায় রয়েছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh