ভাইরাল

বিছানায় শুয়ে কাঁচা বাদাম গানে উদ্দাম নাচলেন দ্যা গ্রেট খালি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গত বছর থেকেই ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গান গেয়ে বাদাম বিক্রি করার দৃশ্য কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন নেটমাধ্যমে আর তারপর থেকেই বাদাম কাকু হিট। বর্তমানে তার এই গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে।

মাঝে বেশ কয়েকটা দিন এই গান নিয়ে উন্মাদনা কিছুটা কমলেও বর্তমানে এই গান নিয়ে নেটিজেনদের মধ্যে এই গান নিয়ে উন্মাদনা রীতিমতো তুঙ্গে। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান হয়ে দাঁড়িয়েছে ‘কাঁচা বাদাম’। তারকা থেকে সাধারণ কেউই বাকি থাকছেন না গানের সাথে রিল ভিডিও বানানোতে। সম্প্রতি এই গানের সাথে রিল বানালেন দ্যা গ্রেট খালি।

উল্লেখ্য, ২০০৬’এ দ্যা গ্রেট খালি ভারতের প্রথম কুস্তিগির যিনি ডাব্লু ডাব্লু ই’ র (WWE) মত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। ২০০৭’এ বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়নশিপে বিজয়ী হল বিশ্বসেরা কুস্তিগিরদের হারিয়ে। বেশ কয়েকটি হলিউড ছবিতেও দেখা গিয়েছিল তাকে। ২০২১’এ রাজনীতির ময়দানে নেমেছেন তিনি। বিজেপিতে যোগদান করেছেন খালি।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি রিল ভিডিওতে একেবারে স্যুটেড-বুটেড হয়ে কখনো বিছানায় শুয়ে আবার কখনো বসে বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’এর সাথে ঠোঁট মিলিয়েছেন খালি। এই ভিডিওটি শেয়ার করার পর থেকে রীতিমতো ট্রোল হয়েছেন নেটমাধ্যমে। তা তার ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। এমন ধরনের ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন তিনি, যার জন্য নেটিজেনদের মাঝে থেকে থেকেই ট্রোল হতে হয় খালিকে।

 

View this post on Instagram

 

A post shared by The Great Khali (@thegreatkhali)

Back to top button