ভাইরাল

‘টাটকা ফল সবজি চেনা দরকার’! ছোট্ট আদিদেবকে তাই এবার বাজারের কাজে লাগালেন ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চ্যাটার্জি, তুমুল ভাইরাল ফটো

জি বাংলার ‘রান্নাঘর’ শোটির মাধ্যমে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় তিনি। মাঝেমধ্যেই সেখানে অনুগামীদের সঙ্গে ব্যক্তিগত জীবনের টুকরো টুকরো ছবি এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই কিছু ছবি ভাগ করে সুদীপা চট্টোপাধ্যায় জানালেন কিভাবে তার ছেলে আদিদেব তার মতোই বাজার করাতে পটু হয়ে উঠছে।

এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে। যেখানে দেখা গিয়েছে ছোট্ট আদিদেব সকাল সকাল হাজির হয়েছে বাজারে এবং বিভিন্ন রকম ফল কিনতে সঞ্চালিকাকে সাহায্য করছে সে। ক্যাপশন এর মাধ্যমে সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন আদিদেব যাতে টাটকা ফল এবং সবজি চিনতে পারে সে কারণে ছোট থেকেই বাজারে তাকে নিয়ে যান তিনি।

পাশাপাশি আদিদেব প্রতিদিনের ফল কিনতেও তাকে সাহায্য করেন বলে জানিয়েছেন সঞ্চালিকা। প্রসঙ্গত এর আগে মায়ের সঙ্গে রান্নাঘরে উপস্থিত হয়ে রান্নার কাজে হাত মেলাতে দেখা গিয়েছিল ছোট্ট আদিদেবকে। এবার তাকে মায়ের সঙ্গে তাল মিলিয়ে বাজার করতে দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন হয়তো সুদীপা চট্টোপাধ্যায় এর মতই রান্নার দিকে আগ্রহী হয়ে উঠবে আদিদেব।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button