বাংলা সিরিয়াল

‘ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব, তোমার আর সহচরীর সম্পর্কে আমি ফাটল ধরাবো’! প্রকাশ্যে এবার বরফিকে চ্যালেঞ্জ ছুড়ে দিল দেবিনা

এই মুহূর্তে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক নিয়ে তুমুল জনপ্রিয়তা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। যদিও প্রথমদিকে ধারাবাহিকের গল্প একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার কাহিনী নিয়ে গড়ে উঠেছিল, তবে পরবর্তীকালে দর্শকদের দাবি মেনে পরকীয়া এবং নানান রকম সাংসারিক ষড়যন্ত্রের গল্প তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকে।

সম্প্রতি এই ধারাবাহিকের নতুন পর্বে দর্শকরা দেখতে পেয়েছিলেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবিনা মিথ্যা অত্যাচারের কাহিনী শোনাতে গিয়ে ফেঁসে গিয়েছিলো সকলের সামনে। কিন্তু এর পরেই সে সহচরী এবং তার বৌমা বরফির মধ্যে ফাটল ধরানোর চ্যালেঞ্জ ছুড়ে দেয় প্রকাশ্যে। কারণ হিসেবে দেবিনা জানিয়েছে বরফি এবং সহচরী একে অপরের খুব ভালো বন্ধু তাই সেই বন্ধুত্ব শেষ করে দিয়ে তাদের জীবন বন্ধুহীন করে তোলার প্রতিজ্ঞা করেছে সে।

বলাই বাহুল্য ধারাবাহিকের গল্প এবার কোন দিকে মোড় নেয় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এবার হয়তো নতুন কোন ষড়যন্ত্রের জাল তৈরি করতে দেখা যাবে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবিনাকে। সব মিলিয়ে ‘আয় তবে সহচরী’ নিয়ে এই মুহূর্তে উত্তেজনা আকাশ ছোঁয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh