টলিউড

‘ছেলে আমার উপর টেম্পার নেয়, ওর মা এসে সামলায়’! প্রকাশ্যে ছেলে তৃষানজিৎকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নতুন বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’। এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ইতিমধ্যেই এই সিনেমা নিয়ে পুরোদমে প্রচার শুরু করে দিতে দেখা গিয়েছে মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রীকে। তবে এবার এক ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে নিজের ছেলের তৃষানজিৎকে নিয়ে মুখ খুলতে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

এদিন তিনি জানিয়েছেন ছেলে মেয়েরা বড় হলে অনেক সময় তারাই বাবা-মায়ের মত হয়ে ওঠে। তবে নিজের ছেলে তৃষানজিৎ মাঝেমধ্যেই যে তার ওপর মেজাজ নেন সেকথাও ফাঁস করতে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে তখন তার স্ত্রী অর্পিতা এসে গোটা বিষয়টি সামলান বলে জানিয়েছেন প্রসেনজিৎ। পাশাপাশি ছেলে মেয়ে বড় হলে তাদের সঙ্গে কি রকম ব্যবহার করতে হয় সে কথাও জানিয়েছেন অভিনেতা। ছেলে মেয়ে বড় হলে তাদেরকে সম্মান দেওয়া উচিত বলে মনে করেন তিনি।

নিজের ছেলে তৃষানজিৎও রেগে গেলে তাকে তিনি সময় দেন এবং পরে নিজের দিকটা বুঝিয়ে বলেন বলে দাবি করতে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত এই মুহূর্তে তাদের এই নতুন বাংলা সিনেমা নিয়ে দারুণ আগ্রহী হয়ে উঠেছেন দর্শকরা। অনেকেই বড় পর্দায় সিনেমাটিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button