বাংলা সিরিয়াল

সংসারের প্রথম ধাপে পা রাখল অরিন্দম-নোলক, এবার একসঙ্গে একঘরে রাত কাটাবে তারা! নেট দুনিয়ায় ভাইরাল ‘গোধূলি আলাপে’র নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। প্রথমদিকে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বয়সের যে পার্থক্য তা নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনদের একটি বড় অংশ।

তবে সে সময় অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন দর্শকদের উচিত ধারাবাহিকটিকে আরেকটু সময় দেওয়া। বর্তমানে ধারাবাহিকের গল্প থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দারুণ পছন্দ হয়েছে তাদের। এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন প্রোমোটিকে। প্রসঙ্গত কিছুদিন আগেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছিলেন উকিলবাবু অরিন্দমের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিল তার স্ত্রী নোলক। কারণ হিসেবে সে জানিয়েছিল স্বেচ্ছায় অরিন্দম তাকে বিয়ে করেননি।

যে কারণে একসঙ্গে এক ঘরে তারা থাকেন না পর্যন্ত। তবে এবার নিজের স্ত্রীকে রক্ষা করার জন্য তার সঙ্গে এক ঘরে রাত কাটাতে রাজি হলেন মধ্যবয়সী উকিল অরিন্দম। বলাই বাহুল্য ঘটনার রেশ এবার কোন দিকে এগোয় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। পাশাপাশি ইতিমধ্যেই নোলক অরিন্দম জুটি দারুণ প্রিয় হয়ে উঠেছে তাদের।

Back to top button