বাংলা সিরিয়াল

জনপ্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রোজ দেখেন ‘গাঁটছড়া’! ভিডিও কলে তার সঙ্গে কথা বললেন ধারাবাহিকের কলাকুশলীরা, ভাইরাল বিরল মুহূর্ত

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটিকে নিয়ে চূড়ান্ত উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। কারণ সম্প্রচার শুরু হওয়ার অত্যন্ত কম দিনের মধ্যেই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরিয়ে দিয়ে বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল ‘গাঁটছড়া’। সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটিকে নিয়ে এই মুহূর্তে দারুন আগ্রহী দর্শকরা।

তবে এবার জানা গেল দেশ ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওয় দেখা গিয়েছে জনপ্রিয় পর্তুগিজ ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। বলাই বাহুল্য বাস্তবে নয় বরং গোটা বিষয়টিই কিন্তু ঘটেছে ইনস্টাগ্রামের একটি ফিল্টারের মাধ্যমে। যেখানে এই ধারাবাহিকের কলাকুশলীরা মজা করে জানিয়েছেন যে ক্রিস্টিয়ানো রোনাল্ডো রোজ দেখেন ‘গাঁটছড়া’ এবং তিনি এই ধারাবাহিকের একজন অত্যন্ত বড় ফ্যান।

বলাই বাহুল্য এই মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন তারা দারুন উপভোগ করেছেন এই মজাদার ভিডিওটি। তবে বাস্তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এই ধারাবাহিকের অনুগামী না হলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু বাড়ছে বৈ কমছে না। পাশাপাশি অনুগামীদের প্রত্যাশাও ক্রমশ বাড়ছে ‘গাঁটছড়া’কে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button