বাংলা সিরিয়াল

লীনা গঙ্গোপাধ্যায় এর হাত ধরে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস! ‘মোহর’ খ্যাত সোনামনির পাশে দেখা যাবে তাকে গুঞ্জন নেটদুনিয়ায়

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ‘মোহর’ ধারাবাহিকটির সম্প্রচার। তবে তার পরেই শোনা গিয়েছিল এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সোনামনি সাহাকে নিয়ে আরও একটি নতুন ধারাবাহিকের গল্প লিখতে চলেছেন জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে দারুণ উৎসাহী হয়ে উঠেছিলেন দর্শকরা। তার মধ্যেই সম্প্রতি বাংলা সিরিয়াল প্রেমীরা জানতে পেরেছিলেন এই নতুন ধারাবাহিকে অভিনেতা সপ্তর্ষি বিশ্বাসের কাজ করার সম্ভাবনা রয়েছে। বলাই বাহুল্য ‘শ্রীময়ী” ধারাবাহিকের পর আবারও তাকে নতুন ধারাবাহিকে দেখার জন্যেই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন দর্শকরা। তবে এবার জানা গেল এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে আরেক জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাসকে।

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে ‘কুসুমদোলা’ ধারাবাহিকটিতে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। যদিও ধারাবাহিকে তার চরিত্রটি নেতিবাচক ছিল, তবে তার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর জানতে পেরে নেটিজেনদের অনেকেই অভিনেত্রীর চরিত্রটি কেমন হবে তা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে এ ব্যাপারে এখনও চূড়ান্ত কোনো তথ্য জানা যায়নি।

Back to top button