ভাইরাল

‘ডেলিভারি বয় বিতর্কে মোড় ঘোরাতেই কি নানান রকমের ভিডিও পোস্ট করছেন সুদীপা?’-পুঁচকে ছেলে আদি দেবের সাথে সুদিপার রিল ভিডিও দেখে প্রশ্ন করছেন নেটিজেনরা!

জি বাংলার রান্নাঘরের সুদীপাকে সকলেই এক নামে চেনেন। বর্তমানে ডেলিভারি বয় কে নিয়ে পোস্ট বিতর্কে আরও বেশি করে ছড়িয়ে গিয়েছে তার নাম। একটি খাবার সংস্থা ডেলিভারি বয় কে নিয়ে তিনি যে পোস্টটি করেছিলেন সেই পোস্ট দেখে দর্শক থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই তার ওপর চটে গিয়েছিলেন, কারণ তাদের বক্তব্য ছিল ওই পোষ্টের মধ্যে দিয়ে সকল ডেলিভারি বয় কে অপমান করেছেন সুদীপা। এরপর এই পোষ্টের জন্য ক্ষমা চান তিনি কিন্তু তা সত্ত্বেও এখনো কিছু মানুষ তার বিরুদ্ধে তার আচরণের জন্য বয়কটের স্লোগান তোলেন।

জি বাংলা ঘরের রানী ছাড়াও সুদীপার আরো একটি পরিচয় আছে। তিনি পরিচালক অগ্নি দেব চ্যাটার্জির স্ত্রী এবং বিয়ে করার পর তিনি নিজেও পরিচালনার সাথে যুক্ত হয়ে যান। অগ্নিদেব ও সুদীপ্তার একটি পুঁচকে ছেলে আছে তার নাম আদি দেব। প্রায়ই তার সাথে নানান রকম ভিডিও করেন সুদীপা এবং সেগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

এক সময় যেমন তিনি একদিন পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছিল যে সুদীপার সাথে ফলের দোকানে গেছে আদি দেব এবং সেখানে মাকে ফল কিনতে সাহায্য করছে সে। এরপর আরো একটি ভিডিও পোস্ট করেছিলেন সুদীপা যেখানে দেখা গিয়েছিলো একটি শপিং মলে গিয়ে সেখানকার একটি মডেলকে খুব পছন্দ হয়েছে আদি দেবের সে বারবার ঘুরে ফিরে সেটাই দেখছে আর সেই ভিডিওতে একটি গান জুড়ে দিয়ে সেটা সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন সুদীপা। সম্প্রতি নিজের ছেলে আদি দেবের সাথে আবার শপিং করতে গেছেন সুদীপা সেখানে একটি সুন্দর রিল ভিডিও করে সেটি নিজের প্রোফাইলে পোস্ট করেন অভিনেত্রী।

প্রচুর মানুষ এই ভিডিওটি দেখে খুশি হয়েছেন। অনেক মানুষ বলেছেন যে আদি দেবকে এত কিউট লাগছে যে, দেখেই চটকে দিতে ইচ্ছা করছে। এই ভিডিও দেখে কিছু মানুষ আবার এও বলছেন যে, ডেলিভারি বয় বিতর্কে মোড় ঘোরাতেই কি নানান রকমের ভিডিও পোস্ট করছেন সুদীপা?

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button

Ad Blocker Detected!

Refresh