বাংলা সিরিয়াল

‘মিঠাই স্লট হারিয়েছে সৌমিতৃষার মন খারাপকে ভালো করতে প্ল্যান করে ১ লক্ষ ৪০ হাজার টাকা দামের ফোন গিফট দিল সৌমির বাবা’-পুজোয় সৌমিতৃষার বাবাইয়ের তরফ থেকে সৌমিকে দেওয়া উপহার দেখে বলছেন ফ্যানেরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের টিআরপি বিগত সপ্তাহে একটু কম হয়েছে। বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে থাকলেও স্লট হারিয়েছে মিঠাই, একই সাথে বঙ্গ সেরার আসন‌ও হারিয়েছে সে। তাই স্বাভাবিকভাবে মিঠাই ভক্তদের মন খারাপ। তবে অভিনেত্রী সৌমিতৃষা কিন্তু এইসব নিয়ে ভাবেন না, তিনি একবার একটি ইন্টারভিউতে বলেছিলেন যে, একটি ধারাবাহিক দুই বছরের কাছাকাছি হয়ে যেতে চললো, তাই স্বাভাবিক ভাবেই এখন নিত্য নতুন ধারাবাহিক যত আসবে তত টিআরপিতে ওটা নামা হবে। এটা নিয়ে অত ভাবার কিছু নেই।

সম্প্রতি মিঠাই খ্যাত সৌমিতৃষা তার ফ্যানদের সাথে একটি ভালো খবর শেয়ার করলেন। দুর্গা পূজা উপলক্ষে সৌমিতৃষার বাবাই অর্থাৎ তার বাবা তাকে একটি লেটেস্ট মডেলের iphone উপহার দিয়েছে। শুক্রবার থেকেই ভারতে অ্যাপেল কোম্পানির iphone14 ও iphone14promax বিক্রি হওয়া চালু হয়েছে আর এরই মধ্যে সৌমিতৃষার বাবাই কিনে ফেলেছেন তার মেয়ের জন্য iphone14promax। বর্তমানে এই উপহারটির বাজার দর কত তা জানলে চমকে যাওয়া স্বাভাবিক।

আই ফোনের এই মডেলটির দাম শুরু হচ্ছে ১,৩৯,৯০০ টাকা থেকে। সিলভার কালারের এই iphone টি তার বাবাই প্রথম খুললেন আর পুরো ঘটনাটা রিল ভিডিও করে নিলেন সৌমিতৃষা। তারপর তিনি সেটা সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিলেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, “লাভ ইউ বাবাই”-স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই ভিডিওতে প্রচুর কমেন্ট পড়েছে।

প্রচুর মানুষ এই ভিডিওটি দেখে জানিয়েছেন যে, সত্যি আইফোনটি খুব সুন্দর দেখতে। কেউ আবার বলেছেন, সৌমিতৃষা খুব লাকি যে তার বাবা তাকে এত সুন্দর একটা জিনিস উপহার দিয়েছেন। কেউ আবার বলছেন, মিঠাই স্লট হারিয়েছে তাই মেয়ের মন ভালো করতেই তার বাবাই এই কাজটা করেছেন প্ল্যান করে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button