ভাইরাল

খোলামেলা পোশাক পড়ে এবারে মাছ ভাজার রেসিপি নিয়ে হাজির হলো যুবতী! হঠাৎ ইউটিউব চ্যানেল থেকে গায়েব হয়ে গেল আলু পোস্তর ভিডিও

গত বছরই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল এক যুবতীর আলু পোস্ত রাধার ভিডিও। গতবছর আলু পোস্ত রেঁধে ভাইরাল হয়ে গিয়েছিল রিম্পা নামের এক যুবতী। গত বছর এই ভিডিওটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল। সেখানে নেট দুনিয়ার মানুষ ক্ষোভ প্রকাশ করেছিল ওই যুবতীর পোশাক-আশাকের উপর। যুবতীর পোশাক এতটাই খোলামেলা ছিল যে তার শরীরের অর্ধেক অংশ স্পষ্ট দেখা যাচ্ছিল। যার জেরে তাকে নিয়ে বিভিন্ন ট্রোল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

ইউনিক ভিলেজ ফুড নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছিল গত বছরই। বর্তমানে ওই আলু পোস্ত ভিডিওটি ইউটিউব চ্যানেল থেকে গায়েব। কিন্তু আবারও ওই চ্যানেলে এসে গেছে রান্না নতুন ভিডিও।

এবারও ঠিক একই দৃশ্য। মধু নামের এক যুবতী মাছ ভাজার ভিডিও বানিয়ে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। ঠিক একই ধরনের পোশাক পরে ভিডিও বানিয়েছে ওই যুবতী। তবে হঠাৎ করেই ওই আলু পোস্তর ভিডিওটি কেন ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে দেয়া হয়েছে তার এখনো কোনো যুক্তি পাওয়া যায়নি। তবে সম্প্রতি ওই চ্যানেলে বিভিন্ন ভাজা বেগুন ভাজা, চিকেন পাকোড়া, পেঁয়াজের মতো স্নাক্স আইটেম রেসিপি দেয়া হয়েছে।

এর আগে ওই ভিডিও দিয়ে নানান ধরনের মন্তব্য করেছিলো সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা অনেকেই ক্ষোভে ফেটে পড়েছিল বিক্ষোভ জানিয়েছিল অনেকেই। তবে সে কথায় কাজ হয়নি বিশেষ আবারও একই ধরনের খোলামেলা পোশাক পরে প্রকৃতির কোলে বসে রান্না করতে দেখা গেল যুবতীদের। খোলা আকাশের নিচে মাটির উনুনে বর্ষা রান্না করলেন পিয়াজি। এই ধরনের পোশাক পরে রান্না করতে বসাইয়া নেট দুনিয়ায় এই ভিডিওগুলি ভাইরাল হয়েছে তাড়াতাড়ি অনেকেই বাজে মন্তব্য করছেন এই ভিডিওগুলি ঘিরে। এখানে ক্লিক করে দেখুন ভিডিও

Back to top button