ভাইরালটলিউড

মাতাল হয়ে অচেনা মহিলাকে ২৪ বার ভিডিও কল দাদাগিরি পরিচালক শুভঙ্করের! নেশা কাটতেই চাইলেন ক্ষমা

শুভঙ্কর চট্টোপাধ্যায়(Subhankar Chatterjee) নামটা নন ফিকশন শো গুলির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। দাদাগিরি, ডান্স বাংলা ডান্স, মিরাক্কেল, অপুর সংসার একাধিক জনপ্রিয় শো গুলি পরিচালনা করেছেন তিনি। কিন্তু এমন এক কান্ড ঘটিয়ে বসেছেন তিনি যার কারণে সংবাদ শিরোনামে উঠে আসতে হলো ‘শান্ত শিষ্ট’ বলে পরিচিত এই পরিচালক।

আকন্ঠ মদ গিলে এক অচেনা মহিলাকে মধ্যরাতে ফেসবুকে বারবার ভিডিও কল করেন তিনি। শ্রেয়শী চক্রবর্তী নামক এক মহিলা ফেসবুকে বিস্ফোরক পোস্ট করেছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়কে নিয়ে। তার দাবি, বুধবার মধ্যরাতে প্রায় ২৪ বার মেসেঞ্জারে ভিডিও কল করেছেন তিনি। ফেসবুকে লেখেন,’ মিরাক্কেলের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় যার সঙ্গে আমার কোন পূর্ব পরিচিতি নেই। উনি গতকাল রাত ২:১৭ থেকে ৩টে পর্যন্ত ২৪ বার ভিডিও কল করেছেন ।শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিও বন্ধ করে ওর কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকন্ঠ মদ খেয়ে কোন কথা বলতে পারছিলেন না’।

এরপর আনন্দবাজারের তরফে শুভঙ্করের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,’ এ মা তাই নাকি? কই জানি না তো। কি ঘটেছে আমি জানিনা আমি জানার চেষ্টা করছি। তারপর আমি কথা বলছি’। প্রসঙ্গত ওই এক সংবাদপত্রের তরফে শ্রেয়শীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি ওই সময় তার অসুস্থ দিদাকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরছিলেন মধ্যরাতে এমন ঘটনা ঘটায় তিনি বেশ বিরক্ত।

তারপরেই দেখা যায় শ্রেয়শী একটি পোস্ট লেখেন যেখানে তিনি জানান,’ শুভঙ্কর আমায় ফোন করেছিলেন। ক্ষমা চেয়েছেন। মত অবস্থার জন্য তিনি ভুলবশত এমন কাজ করে ফেলেছেন। পোস্টটি ডিলিটও করতে বলেছেন। পোস্টটা আমি ডিলিট করব না তবে তার ক্ষমা আমি গ্রহণ করলাম’।এরপর শুভঙ্করের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আর ফোন তোলেননি।

Back to top button