বাংলা সিরিয়াল

‘এবার বায়োপিক আসবে’, রচনার সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলল নন্দিনীরূপ আছে বলে ভাইরাল নন্দিনী! দিদি নাম্বার ওয়ানে আসার পর থেকেই চূড়ান্ত হারে বেড়েছে ট্রোলিং, ‘এমন হাজার হাজার মহিলা প্রতিদিন ভাতের হোটেল চালায়’

বুধবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন ডালহৌসি পাড়ার ভাতের হোটেলের স্মার্ট দিদি নন্দিনী(Smart Didi Nandini)। এমনিতেই মাঝখানে ধরে সোশ্যাল মিডিয়াতে (Social Media)বেশ ভাইরাল তিনি। তবে নন্দিনী হিসেবে পরিচিত হলেও তার আসল নাম মমতা।

রচনার(Rachana Banerjee) সঙ্গে কথা প্রসঙ্গে তিনি জানান আগে দিনে ২০ টার বেশি প্লেট বিক্রি হত না এখন সেখানে ৬০ থেকে ৭০ টা প্লেট নিমেসে হাওয়া হয়ে যায়। সবুজ রঙের শাড়িতে নন্দিনী দিদিকে দেখতে লাগছিল দারুন। সোশ্যাল মিডিয়া এমনি তার রূপের প্রশংসায় পঞ্চমুখ। কেউ কেউ তো তাকে প্রশ্ন করে বসেছেন,’ তুমি এভাবে আগুনের সামনে থাকো সবসময় তাও কালো হও না।’

এই মঞ্চে হাজির হয়ে তিনি নিজের ছোটবেলার কথা বলতে গিয়ে বলেন ছোটবেলা থেকে তাদের অবস্থা ঠিক ছিল। তার বাবার রাবারের ব্যবসা ছিল। তার দুই বোন ইঞ্জিনিয়ারিং পড়ছে। তিনি নিজে ফ্যাশন ডিজাইনিং পড়েছেন। এমন একটা সময় বাবার ব্যবসা বন্ধ হয়ে যায়। টাকার জন্য বাড়ি এবং মায়ের গয়না বিক্রি করে দিতে হয়। সেই সময় তার বাবা ২০০ টাকার রোজের চাকরি পেয়েছিলেন ডালহৌসিতে। তাই বাবার পাশে দাঁড়াতে নিজেও চাকরি নিয়ে বাইরে চলে যান।

এরপর তার বাবা ভাতের হোটেল খোলে। কিন্তু মা অসুস্থ হওয়াই দোকান বন্ধ হয়ে যায়। তারপর তিনি বাইরে চাকরি ছেড়ে বাবার হোটেলে যোগ দেন। নন্দিনীর বাবা প্রতিদিন ছোটেন বেলেঘাটা বাজারে। মা সবজি কোটেন। তারপর বাবা এবং মেয়ে মিলে প্রতিদিনের রান্নার কাজ সামলান। এসব কথা বলতে বলতে তার চোখে জল এসে গেছিল। এমনকি রচনা বন্দ্যোপাধ্যায় কেউ তিনি তার ভাতের হোটেলে আসার অনুরোধ জানান।

এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়াতে অল্প সময়ের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। কেউ কেউ দাবি করেছেন মিথ্যে কথা বলছেন নন্দিনী। কারণ এর আগে তাকে বলতে শোনা গিয়েছে তিনি হোটেল ম্যানেজমেন্ট পরেছেন। আবার তেমনি কেউ মন্তব্য করেছেন,’ এমন বহু মেয়ে একা প্রতিদিন ভাতের হোটেল চালায়। কিন্তু তাদের রূপ নেই বলে তারা ভাইরাল হতে পারে না’। আবার অন্য একজন লিখেছে,’ কারণ ছাড়াই কেঁদে দিল, বোকা বোকা, হাসি পেল দেখে’। আবার কেউ ভাবতে বসেছেন এত ভাইরাল হওয়ার কারণে হয়তো এবার তার বায়োপিক বানানো হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh