বাংলা সিরিয়াল

ফুটবল বিশ্বকাপের ফাইনালের দিন সম্পর্ক ভাঙ্গে সুমন-সুরভীর! নিজের ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হতেই হাতেনাতে অভিনেতাকে ধরেন হবু স্ত্রী

ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয়মুখ সুমন দে(Suman Dey) এবং সুরভী সান্যাল(Surabhi Shanyal)। বিশেষ করে ‘তুমি যে আমার মা’ এবং ‘নকশি কাঁথা’ অভিনয় করে বাঙালি দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সুমন। বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন আর এক তারকা সুরভীর সঙ্গে। তাদের প্রেমের সম্পর্ক গোপন ছিল না কারোর কাছে।

কিন্তু নতুন বছরে শোনা গিয়েছে বিচ্ছেদ হয়েছে তাদের। সে কথা নিজেই ঘোষণা করেছেন সুরভী। কিন্তু হঠাৎ কোন কারণে আলাদা হতে হলো দুজনকে? আনন্দবাজার অনলাইনে তরফ থেকে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন,’ প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোন যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তারপর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এইভাবে চিট করল’।

প্রসঙ্গত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজনে সেখানে নিজেদের বিয়ের সম্পর্কে কথা বলেছিলেন সুরভী এবং সুমন। প্রসঙ্গত অভিনেত্রী জানিয়েছেন,’ রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। আমরা মধ্যবিত্ত পরিবার। সেটা ভেবে খারাপ লাগছে’।

উল্লেখ্য শিলিগুড়িতেই বাড়ি তাদের দুজনের। কোন এক পূজোর সময় তাদের দেখা হয়েছিল। ঠাকুমা মারা যাওয়ার পর তাদের বিয়ে পিছিয়ে যায়। ঠিক হয়েছিল ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু তার আগে যাবতীয় সম্পর্কের ছন্দপতন।

এরপর আনন্দবাজারের তরফে সুমনের সঙ্গে যোগাযোগ করতে হলে তিনি বলেন,’ আমি এই বিষয়ে কোন মন্তব্য করতে চাই না। সরি’। সুমন এই মুহূর্তে ব্যস্ত ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের শুটিংয়ে। তবে সুরভী আপাতত ছুটিতে আছেন। তাকে শেষবার দেখা গিয়েছিল ত্রিশূল ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh