বাংলা সিরিয়াল

গাঁটছড়ায় আসছে নতুন মোড়! স্মৃতি ফিরছে ইশার! এবার কী সে নিজেই নিজের অতীত বের করে জানতে পারবে সেই আসলে খড়ি? জানুন

স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gantchora)। একটা সময় ধারাবাহিকটি বেশ খানিকটা পিছিয়ে যায় টিআরপি লিস্টে (TRP list)। তবে এবার টিআরপি ফিরে পেতে জমজমাট টুইস্ট (Twist) আনা হলো ধারাবাহিকে। এখানে খড়ির (Khori) চরিত্রে অভিনয় করছেন সোলাঙ্কি রায় (Solanki Roy)। তাঁর বিপরীতে ঋদ্ধিমানের (Riddhiman) চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourav Chattopadhyay)। তাঁদের জুটি বেশ পছন্দ করেছেন দর্শক। তবে এবার ধারাবাহিকের মোড় ঘুরে গেছে একেবারে উল্টো দিকে।

ধারাবাহিকে (Serial) বর্তমানে দেখানো হচ্ছে ১ বছর আগে মৃত্যু হয়েছে খড়ির। কিন্তু তা একেবারেই মেনে নিতে পারেনি ঋদ্ধিমান। এসবেরই মাঝে একেবারে নতুন রূপে, নতুন নামে ফিরে এসেছে খড়ি। নাম বদলে হয়েছে ইশা (Isha)। আর তাকে দেখে ঋদ্ধি বিশ্বাস করছে যে সেই আসলে তার খড়ি।

কিন্তু এই ইশার কিছুই মনে নেই তার অতীত সম্পর্কে। তার ভালো মা অর্থাৎ মৈনাকের (Mainak) মা যে নাকি আসলে সিংহরায় পরিবারের মেজো ছেলে দেবাংশুর (Debangshu) বউ তিনি খড়িকে সুস্থ করে তুলে সিংহরায় বাড়ির সম্পর্কে তার মনে বিষ ঢেলে দিয়েছে। কিন্তু এবার ইশার নিজের মনেই সন্দেহ জেগেছে যখন সে খড়ির বিজনেস হাউস অফ দ্যা ইয়ারের ভিডিও দেখে। সে এখন নিজেও মরিয়া হয়ে উঠেছে নিজের অতীত আর খড়ির কী করে মৃত্যু হলো সেসব জানতে। একই সাথে ঋদ্ধিও খড়িকে সব মনে করানোর চেষ্টা করতে থাকে বিভিন্ন প্ল্যান করে। অন্যদিকে বনি জানতে পারে খড়ির মৃত্যুর কারণ লুকিয়ে আছে সিংহরায় বাড়িতেই।

কিন্তু ডি-এর স্ত্রী নিজের ছেলেকেও সিংহরায়দের শত্রু তৈরি করেছে। তাই সেও ঋদ্ধির থেকে ইশার সম্বন্ধে সব সত্যি কথা লুকিয়ে যাচ্ছে। সে কোনো কথা না জানলেও মুখ ফসকে বলে ফেলে ইশার অ্যাক্সিডেন্টের (Accident) কথা। সেই নথি খুঁজতে বেরিয়ে পরে দ্যুতিও। কারণ ইশাই খড়ি হলে তার বিপদ। অন্যদিকে ঋদ্ধি, বনি, কুনাল হাসপাতালে (Hospital) গিয়ে সব সত্যি বের করার চেষ্টা করে।

ইশাও মৈনাকের হাসপাতালে ভালো মায়ের কাছ থেকে তার অতীত সম্পর্কে জানতে চাইলে ভালো মা তাকে মিথ্যে বলে। কিন্তু এবার একদিকে ঋদ্ধি অন্য দিকে ইশা, দুজনেই এই সত্যির খোঁজ করছে। এবার শুধু এটাই দেখার যে সত্যি কবে সামনে আসবে? আদেও কী ইশার সব কিছু মনে পড়বে? নাকি আবার সে দেশে যাবে অন্য কোনো জালে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh