টলিউড

হাজার হোক বাঘাযতীনের বউ বলে কথা, সে কি আর যেমন তেমন মুখ হলে হবে! খোঁজ খোঁজ রবে অবশেষে ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে পাওয়া গেল দেবের নতুন নায়িকা! চিনে নিন একে…

বাঘাযতীন(Bagha Jatin) ছবির জন্য এবার প্রয়োজন ছিল এক্কেবারে নতুন একটা মুখ। এমন মুখ যেটা এর আগে টলিপাড়া কোনদিন দেখেনি। সেই নিয়ে অবশ্য টলিপাড়াতে প্রচুর গুঞ্জন ছিল। অবশেষে সামনে এলো তার নতুন নায়িকার মুখ। নাম সৃজা দত্ত(Srija Dutta)। সম্প্রতি বাঘাযতীন ছবির জন্য লুক টেস্টে অংশ নিলেন দেবের(Dev) সঙ্গে।

বাঘাযতীন ছবির জন্য দেব অনেকদিন আগেই জানিয়েছিলেন তিনি নতুন অভিনেত্রী খুঁজছেন। এর জন্য অবশ্য কম কাল ঘাম ছোটাতে হয়নি তাকে। খোঁজ খোজ রব নিয়ে সর্বত্র বেরিয়ে পড়েছিলেন দেব এবং তার টিম। অবশেষে এক ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে খোঁজ পাওয়া গেল দেবের নতুন নায়িকার। ইঞ্জিনিয়ারিং পড়ুয়া কন্যাটির নাম সৃজা দত্ত। তার সঙ্গে বিনোদন জগতের কোন মাত্র যোগাযোগ নেই। আর এমন একজনকে চেয়েছিলেন দেব। যিনি সঠিক অর্থে হবে নতুন মুখ। শোনা যাচ্ছে ইতিমধ্যে তাকে নিয়ে ওয়ার্কশপ শুরু হয়ে গিয়েছে।

অকুতোভয় বাঘাযতীন স্বাধীনতা আন্দোলনের অন্যতম বীর সৈনিক। যিনি একটা ছুরি দিয়ে বাঘ মেরেছিলেন। তার আত্মমর্যাদা এবং জাতীয়তাবোধের অধিকারী অসীম। বাঘ মেরেছিলেন বলেই তিনি বাঘাযতীন। এমন এক মানুষকে নিয়ে আসতে চলেছেন দেব। নিজের প্রযোজনাতে এই ছবি পরিচালনার দায়িত্ব দিয়েছেন অরুন রায়কে।

‘যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসব উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা বাংলার বীর -বাঘা যতীন’। এই ক্যাপশন লিখে ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। গ্রাফিক মোশন ব্যবহার করে সামনে এনেছিলেন নতুন ছবির নতুন পোস্টার। যার নেপথ্য সংগীত বন্দে মাতরমের সুর।

গোলন্দাজে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করে বড়পর্দায় সারা ফেলে দিয়েছিলেন দেব। এসডিএফ এর পরিচালনায় সেই ছবিটির পরিচালক ছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। তবে এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামের চরিত্রে দেব। স্বাভাবিকভাবেই তার থেকে অনুরাগীদের প্রত্যাশার পারদটা একটু বেশি। দর্শকরা এখন থেকেই নিশ্চিত আরো একটি ব্লকবাস্টার আসতে চলেছে বড় পর্দায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh