বাংলা সিরিয়াল

দুশ্চরিত্র অনুজ নয়, স্পষ্টবাদী যুধাজিতই যোগ্য হিরো! ‘ঠিক সময়ে যে সিদ্ধান্ত নিতে জাননা সে কিসের হিরো’? সে যেমন মায়ের সম্মান রাখতে জানে তেমন গুড্ডির! অনুজকে ছেড়ে যুধাজিতে মুগ্ধ দর্শক, মন কেড়ে নিল গুড্ডিপ্রেমীদের

এটাকেই বলে হিরো মেটেরিয়াল! গুড্ডি ধারাবাহিকের অনুজ চরিত্র শুরু থেকেই দর্শকদের খুব একটা পছন্দ হয়নি। তবে তার অভিনয় যথাযথ। কিন্তু গুড্ডি(Guddi) ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা এখন মজেছেন অন্য হিরোতে। তিনি হলেন তার ভাই যুধাজিত।

এমন সৌম্য কান্তি চেহারা কার না ভালো লাগতে পারে? তবে দর্শকদের চেহারার থেকেও ভালো লেগেছে তার পার্সোনালিটি। যুধাজিৎ ঠিক যতটা সৎ ততটাই স্পষ্টবাদী। তার নিজেই সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রয়েছে। অনুজের অ্যাক্সিডেন্ট হয়েছে শুনে গুড্ডি যখন তার বিয়ে ছেড়ে চলে যায়। তখন কিন্তু নিজের মায়ের পাশে দাঁড়িয়ে ছিল সে। মায়ের সম্মানের কথা ভেবে গুড্ডিকে ঘরে তোলেনি দর্শকদের পছন্দের এই হিরো।

আবার অন্যদিকে গুড্ডিকে সে কথা দিয়েছিল তার হাত একবার সে ধরেছে সহজে ছাড়বে না। সেটারও যথাযথ মর্যাদা দিয়েছে। সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে গুড্ডিকে হোস্টেলে পৌঁছে দিতে হাজির হয়েছিল যুধাজিৎ। তখনই সে বলে,’ মাঝপথে তোমার হাত ছেড়ে দেওয়ার জন্য তোমার হাত ধরিনি। এতটা কাপুরুষ আমি না। এভাবে আমার মা আমাকে মানুষ করেনি’।

পাশাপাশি যথার্থ বন্ধুর মত গুড্ডির ভুল শুধরে দিয়েছে সে। যখন গুড্ডি তাকে বলে ও শিরিনের সংসার ভাঙেনি শিরিন তার সংসার ভেঙে দিয়েছে। তার শর্তসাপেক্ষে যে উত্তর যুধাজিৎ তাকে দিয়েছে সেটাও যথার্থ মনে হয়েছে দর্শকদের। তার কথা অনুযায়ী,’যদি মেনেনি শিরিন তোমার সংসার ভাঙ্গার জন্য পরোক্ষভাবে দায়ী কিন্তু অনুজ যদি নিজের জায়গায় ঠিক থাকতো তাহলে কি শিরিন এর পক্ষে তোমার সংসার ভাঙা সম্ভব ছিল?? শুধু শুধু তৃতীয় ব্যক্তি কে দায়ী করছো… আর শিরিন তোমার সংসার ভাঙলে আজ যে শিরিন সুখি নয় বা সুখে শান্তিতে সংসার করতে পারছে না তার জন্য পরোক্ষ ভাবে হলেও তুমি দায়ী গুড্ডি.. শুনতে খারাপ লাগলেও এটা সত্যি’।

অর্থাৎ বুঝিয়ে দিয়েছে শিরিন যতটা ভুল গুড্ডিও ঠিক ততটাই ভুল। আর এই কথাটাই সে বন্ধুর মত তাকে ধরিয়ে দিয়েছে। প্রসঙ্গত এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে শিরিন এবং অন্যদের সম্পর্ক জোড়া লাগাতে আবার মিথ্যে বিয়ের নাটক করছে গুড্ডি। এমনকি অনুজের দিকে তাকিয়ে নিজেই সিঁদুর পড়েছে সে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh