ভাইরাল

‘আমার জিনিস কেউ দেখবে না’! নন্দিনী দিদি ভাইরাল হতেই পজেসিভ ‘মুসটান্ডা’ বয়ফ্রেন্ড, বসতে পারেন বিয়ের পিঁড়িতেও! জানালেন খোদ নন্দিনী

বর্তমানে সোশ্যাল মিডিয়া(Social Media) জুড়ে শুধু এই নন্দিনী আর নন্দিনী(Smart Didi Nandini)। বাদবাকি ইন্টারনেট সেন্সেশন কেউ দাঁড়াতে পারছে না তার কাছে। সব সময় আলোচনায় রয়েছে ডালহৌসিপাড়ার ভাতের হোটেলের স্মার্ট দিদি। তবে সুন্দরী এই কণ্যে ভাইরাল হয়ে যাবার পরে অনেকেই প্রেমের প্রস্তাব দিয়েছেন তাকে। তবে নিজের প্রেম নিয়ে অকপট তিনি। সাফ জানিয়ে দিয়েছেন, মুসটান্ডা বয়ফ্রেন্ড ছাড়া আর কারুর দিকে তাকাবেন না তিনি।

সম্প্রতি এক ইউটিউবের টক শোতে হাজির হয়েছিলেন নন্দিনী অতিথি হিসেবে। সেখানেই কথাপ্রসঙ্গে তিনি জানিয়েছেন তার প্রেমিক আগলে রাখতে ভালোবাসে। ওই ‘আমার জিনিস কেউ দেখবে না’ টাইপ। তাই নন্দিনী ভাইরাল (Viral Video)হয়ে যাওয়ার ব্যাপারটা খুব একটা ভালো লাগেনি তার। বয়ফ্রেন্ড খুব পজেসিভ জানিয়ে দিলেন তিনি।

সঙ্গে নন্দিনী জানিয়েছেন যারা তার ইউটিউব ভিডিও বানাতে আসে তাদের কাছে তিনি শর্ত দিয়ে রেখেছেন যাতে কেউ তার গায়ে হাত না দেয়। সেটা ছেলে হোক কিংবা মেয়ে। কারণ তার বয়ফ্রেন্ড সাফ জানিয়ে দিয়েছেন এসব সহ্য করব না। পাশাপাশি জানিয়েছেন প্রস্তুতি নিচ্ছেন বিয়ে করার। খুব জলদি নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

তবে নিজের জনপ্রিয় তাকে কাজে লাগিয়ে সম্প্রতি নিজস্ব একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। নাম রেখেছেন,’Nandiny Didi Official’ । পেট প্রোমোশন নিয়ে খাবারের দোকান থেকে শুরু করে আসবাবের দোকান সবকিছু নিয়েই ভিডিও বানানো শুরু করেছেন। সঙ্গে নিজেদের ডালহৌসের অফিস করার দোকানটাকে একটু মেরামত করার ইচ্ছে রয়েছে তার। ত্রিপলের বদলে সেটা পাকাপাকিভাবে শেড করার ইচ্ছে রয়েছে তার।

মূলত লকডাউনের সময় থেকেই ভাতের হতে চালাচ্ছে নন্দিনী। তবে দু মাস আগে হঠাৎ করি ১ ফুট ব্লগারের হাত ধরে জনপ্রিয়তা পান তিনি। জনপ্রিয় তার পাশাপাশি বিতর্কেও জড়িয়েছেন নন্দিনী। কেউ বলেছেন নন্দিনী কিংবা তার বাবা ভিডিও করতে দেয়নি। আবার কেউ বলেছেন দীর্ঘ কোন ভাতের হোটেলে বসে থাকলেও খাবার পাননি। তবে নন্দিনীও কিছু কম যান না। সম্প্রতি তাকে এমনও বলতে শোনা গেছে,’ আমার কারনে আজকাল অনেক ইউটিউবারের পেট চলে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh