ভাইরাল

মা কালী রূপে শ্রুতির হেঁটে আসার ভিডিও দেখে গায়ে কাঁটা দিচ্ছে বললেন শ্রুতির ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী বলেন শ্রুতি দাস। ২০১৯ সালে ত্রিনয়নী ধারাবাহিকের হাত ধরে তিনি প্রথম পর্দায় আসেন আর এই একটি ধারাবাহিকের অভিনয় করেই তিনি রীতিমত বাজিমাত করে দেন। তারপর এই ধারাবাহিক শেষ হওয়ার পরে দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করেন তিনি। দেশের মাটি ধারাবাহিকে অভিনয় শেষ হওয়ার পর বর্তমানে নতুন কোন ধারাবাহিকে আর তিনি কাজ করেন নি। প্রায় এক বছর কেটে গেলেও নতুন কোন প্রজেক্টে আর ফিরে আসেন নি তিনি। অভিনেত্রী বলেন তিনি তার মনের মত চরিত্র আর পাননি বলে তিনি কাজ করেন নি, তিনি যে ধরনের চরিত্র চান সেই চরিত্রের জন্য অপেক্ষা করে তিনি বসে আছেন‌ অন্যদিকে নিন্দুকেরা বলে তিনি আসলে আর কাজই পাননি।

তবে এইবার নিন্দুকের মুখে ঝামা ঘষে তিনি নতুন কাজ নিয়ে হাজির হয়েছেন। কালার্স বাংলার মহালয়ার প্রোমো প্রকাশিত হতেই সকলের চক্ষু ছানাবড়া হয়ে গেছে। কারণ এই প্রোমোতে মহিষাসুরমর্দিনী রূপে ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা গেলেও কালি রূপে আবির্ভূত হয়েছেন শ্রুতি দাস আর তার রূপ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। বলা যায় তারা অভিভূত হয়ে গিয়েছেন।

সম্প্রতি শ্রুতি দশমহাবিদ্যা রূপের মধ্যে কালি রূপের সেই ভিডিও তার নিজের instagram প্রোফাইল থেকে শেয়ার করেছেন। সেই ভিডিওটির শেষের অংশে দেখা যাচ্ছে অভিনেত্রীর পায়ের দিকে ফোকাস করা হয়েছে। অভিনেত্রী সেই হেঁটে আসার ধরণ দেখে অভিভূত হয়ে গেছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে অনেকেই নিজেদের ভালোবাসার কথা লিখেছেন। অনেকেই লিখেছেন, তার পা দুটো দেখে গায়ে রীতিমত কাঁটা দিচ্ছে মনে হচ্ছে তিনি যেন সাক্ষাৎ মা কালী।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Back to top button