বাংলা সিরিয়াল

‘সব কাপলদের মধ্যে তোর্সা কমেডি চরিত্র হয়ে একা একা ঘুরছে বিষয়টা ভীষণ দৃষ্টিকটু! দয়া করে ওর একটা সঙ্গী এনে দিন’ তোর্সার জন্য সোম কে ফিরিয়ে আনার অনুরোধ করছেন ফ্যানেরা!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক মিঠাই। এই ধারাবাইকে উচ্ছে বাবু এবং মিঠাইয়ের রসায়ন রীতিমতো নজর কাড়ার মতো। তবে মিঠাই সিড ছাড়াও আরো কতগুলো কাপেল জুটি আছে এই ধারাবাহিকে। এই যেমন রাজিব নন্দা, রুদ্র নিপা, শ্রীতমা রাতুল- এই জুটিগুলির মধ্যে একজনই একমাত্র একা, সে হল তোর্সা। স্বাভাবিক ভাবেই যখন প্রত্যেকে স্বামী স্ত্রী মিলে মিঠাইতে হাজির হয় তখন তোর্সাকে দেখা যায় সে একা একা ঘুরছে! এমনকি সিরিয়ালের কোন পুরুষ চরিত্রের সাথে সে যদি কথা বলে তাহলে তাদের বউরা জ্বলতে শুরু করে! এই বিষয়টা অত্যন্ত দৃষ্টিকটু।

তোর্সার স্বামী সোম চরিত্রের অভিনেতা ধ্রুব এখন পিলু ধারাবাহিকে মল্লারের চরিত্রে অভিনয় করছে বলে সে মিঠাই তে সময় দিতে পারছে না। তাই দর্শকদের অনুরোধ যদি ধ্রুব না আসে তাহলে অন্য কাউকে অন্ততপক্ষে তোর্সার পাশে দিন।

একজন নেটিজেন এই নিয়ে লিখেছেন, “মিঠাই এর রাইটার , ডিরেক্টর কে বলছি এবার অন্তত তোরসা রয় এর সাথে বিমাতা সুলভ আচরন বন্ধ করুন। এই সিরিয়ালে সব সময় তোরসা কে তুচ্ছতাচ্ছিল্য করা হয়েছে। বাড়ির ছেলেদের সাথে একটু কথা বললেই বউরা ক্ষেপে উঠে। ওর কথাকে বেশিরভাগ সময় হেসে উড়িয়ে দেওয়া হয়। সিরিয়ালে বেচারির মা,বর দীর্ঘদিন অনুপস্থিত। একটা শক্তিশালী চরত্র যা তন্নি লাহা রয় যথেষ্ট সাবলীলভাবে ফুটিয়ে তুলছে। যেই চরিত্র টি একজন উচ্চ শিক্ষিত,টপ করপোরেট এর তাকে এখন যেভাবে উপস্থাপন করা হচ্ছে মনে হয় যেন তোরসা একটা কমেডি চরিত্র। আজ যখন অতীতের সব তিক্ততা সরিয়ে তোরসা মোদক বাড়ির সবার কাছাকাছি আসার চেষ্টা করছে, বাড়ির ভালো মন্দ নিয়ে ভাবছে, তখন এই চরিত্র টি কে আরো স্পেশ দেয়া হোক। তোরসার পাশে ওর বর হিসেবে কাউকে আনা হোক। প্লিজ তোর্সাকে সব কাপলদের মাঝে একা একা ঘুরে বেড়াতে দিবেন না।’

Back to top button